ArthoSuchak
শনিবার, ৪ঠা এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » ঢাকা

ভৈরবে এসএসসি পরীক্ষার দায়িত্বে অবহেলায় তিন শিক্ষককে অব্যাহতি

কিশোরগঞ্জের ভৈরবে এসএসসি পরীক্ষায় দায়িত্ব অবহেলার দায়ে দুই শিক্ষককে আজীবন এবং অপর এক শিক্ষককে এক বছরের জন্য অব্যাহতি দিয়েছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রি খীসা। আজ বৃহস্পতিবার উপজেলার শিবপুর ইউনিয়নের শম্ভুপুর দারুচ্ছুন্না নেছারিয়া মাদ্রাসা কেন্দ্রে এই ঘটনা ঘটে।

ওই মাদ্রাসার অধ্যক্ষ ও কেন্দ্র সুপার মো: মাসুদ আলম জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রি খীসা আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে কেন্দ্র পরিদর্শনকালে দায়িত্বে অবহেলার কারণে মাওলানা মো: মতিউর রহমানকে আজীবনের জন্য পরীক্ষার কেন্দ্রে দায়িত্ব পালন থেকে অব্যাহতি দেন। তিনি উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের মিরারচর-আকবরনগর এলাকার মৌলভী কেরামত আলী মাদ্রাসার সহকারী মৌলভী।

একই অপরাধে মাওলানা মো: আসাদ উল্লাহ নামের অপর এক শিক্ষককেও আজীবনের জন্য অব্যাহতি দেন। তিনি উপজেলার গজারিয়া ইউনিয়নের বাঁশগাড়ি ইসলামিয়া মাদ্রাসার সহকারী সুপার। একই সময় ওই কেন্দ্রে দায়িত্ব পালনকারী শিক্ষক মাওলানা মো: নজরুল ইসলামকে এক বছরের জন্য অব্যাহতি প্রদান করা হয়। তিনি পৌর শহরের ঘোড়াকান্দা আপ্তাবুল উলুম মাদ্রাসার সহকারী মৌলভী।

এ বিষয়ে জানতে চাইলে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রি খীসা জানান, ভৈরবে নকলমুক্ত শান্ত পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হবে এবং এখানকার শিক্ষার্থীদের পড়াশোনার মান বৃদ্ধি পাবে, এটাই আমাদের প্রত্যাশা। আমাদের সেই প্রত্যাশা কেউ বিনষ্ট করতে চাইলে অনুরূপ শাস্তি আগামী দিনগুলিতে অব্যাহত থাকবে।

এই বিভাগের আরো সংবাদ