ভৈরবে র‌্যাবের অভিযানে আটক ৭ মাদকাসক্তের সাজা
মঙ্গলবার, ১৫ জুলাই, ২০২০
today-news
brac-epl
প্রচ্ছদ » ঢাকা

ভৈরবে র‌্যাবের অভিযানে আটক ৭ মাদকাসক্তের সাজা

কিশোরগঞ্জের ভৈরবে র‌্যাবের মাদক বিরোধী অভিযানে আটক ৭ মাদকাসক্তকে বিভিন্ন মেয়াদে সাজাসহ আর্থিক দন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। গতকাল বৃহস্পতিবার রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রি খীসা পরিচালিত ভ্রাম্যমান আদালত এই সাজা প্রদান করে অভিযুক্তদের জেলে পাঠানোর নির্দেশ দেয়। পুলিশ আজ শুক্রবার সাজাপ্রাপ্তদের কিশোরগঞ্জ জেলে পাঠায়।
র‌্যাব জানায়, র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রাফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ও সহকারী কোম্পানী পরিচালক চন্দন দেবনাথের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ভৈরব শহরের কালিপুর, পুলতাকান্দা ও ভৈরব নৌবন্দরের লঞ্চঘাট এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।


এ সময় নির্জন স্থানে মদ, ইয়াবা ও গাঁজা সেবনের অভিযোগে মুন্না (২৮), আক্তার হোসনে (৩৫), রামচরণ (১৮), মুরাদ (৩৬), হক ময়িা (৬০), বল্লিাল ময়িা (৫০) ও সালাউদ্দনি (২৬) নামে ৭ ব্যক্তিকে আটক করা হয়।
পরে রাতেই আটককৃতদের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রি খীসার ভ্রাম্যমান আদালত মুন্নাকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০ টাকা জরিমানা, আক্তার হোসেন ও রামচরণকে ৯ মাস ও ৫০০ টাকা, মুরাদকে ৭ মাস ও ৫০০ টাকা এবং হক মিয়া, বিল্লাল মিয়া ও সালাউদ্দিনকে ৬ মাস ও ৫০০ টাকা করে সাজা ও দন্ড প্রদান করেন।

এই বিভাগের আরো সংবাদ