ArthoSuchak
শনিবার, ৪ঠা এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » ঢাকা

পিতার দাফনের পর তার অস্ত্র ও টাকা চুরির দায়ে পুত্র গ্রেপ্তার

কিশোরগঞ্জের ভৈরবে পিতার দাফন-কাফনের এক ঘণ্টা পর ঘর থেকে বাবার অস্ত্র ও টাকা চুরি করে পালিয়ে যাওয়া পুত্র মোখলেছুর রহমান উজ্জ্বল (৪০) নামে এক ব্যক্তিকে তার মা হেলেনা বেগমের দায়ের করা মামলায় গ্রেপ্তার করেছেন।

আজ বৃহস্পতিবার বিকেলে পুলিশ তাকে রেলস্টেশন সংলগ্ন আমলাপাড়া এলাকা থেকে গ্রেফতার করে। এসময় পুলিশ বাবার লাইসেন্স করা পিস্তলটি তিন রাউন্ড গুলিসহ উদ্ধার করতে পারলেও চুরি করা সাড়ে ৩ লাখ টাকা উদ্ধার করতে পারেনি।

এ প্রসঙ্গে ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) মো: বাহালুল খাঁন বাহার জানান, পিতার অস্ত্র ও টাকা চুরির ঘটনায় তার মা বাদী হয়ে থানায় একটি মামলা করেন। মামলার পর থেকে পুলিশ উজ্জ্বল ধরতে একাধিক স্থানে অভিযান চালায়। আজ বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে তাকে আমলাপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।পরে তার বাসা থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।তবে টাকা উদ্ধার করা সম্ভব হয়নি।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়,মোখলেছুর রহমান উজ্জল একজন মাদকাসক্ত। তিনি গত ৮ ফেব্রুয়ারি শনিবার তার বাবার রুমে ঢুকে আলমারি ভেঙ্গে লাইসেন্স করা একটি পিস্তল, তিন রাউন্ড গুলি ও সাড়ে ৩ লাখ টাকা চুরি করে পালিয়ে যান। এই ঘটনায় তার মা হেলেনা বেগম বাদী হয়ে ভৈরব থানায় একটি মামলা করেন। এদিকে পুত্রের এই কাণ্ডে পিতা মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা হৃদরোগে আক্রান্ত হন।

পরে তাকে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হলে তিনি গতকাল বুধবার সন্ধ্যায় সেখানে মারা যান। আজ বৃহস্পতিবার দুপুরে ভৈরবে তার নামাজার নামাজ শেষে বিকালে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।উজ্জ্বল তার বাবার জানাজার নামাজসহ দাফন-কাফনেও অনুপস্থিত ছিলেন।

উজ্জলের মামা বীরমুক্তিযোদ্ধা সিরাজুল হক আংগুর মোল্লা জানান,মাদকাসক্ত দুই পুত্রের নানা অপরাধের দুশ্চিন্তায় তিনি অসুস্থ্ হয়ে মারা যান। দুই ছেলের যন্ত্রণায় গত কয়েক বছর যাবত গোলাম মোস্তফা অতিষ্ঠ ছিলেন। এর আগে গোলাম মোস্তফার ছোট ছেলে অপু ১০/১২ দিন আগে ছিনতাইয়ের ঘটনায় পুলিশের কাছে গ্রেপ্তার হয়ে বর্তমানে জেল-হাজতে আছেন।

এই বিভাগের আরো সংবাদ