তাপসের আসনে মনোনয়নপত্র কিনলেন সাঈদ খোকন
বুধবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

তাপসের আসনে মনোনয়নপত্র কিনলেন সাঈদ খোকন

ঢাকা-১০ আসনের আসন্ন উপনির্বাচনের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বিদায়ী মেয়র সাঈদ খোকন।

আজ (১৪ ফেব্রুয়ারি) বিকালে সাঈদ খোকনের পক্ষে তার ব্যক্তিগত সহকারী আবুল কালাম আজাদ মনোনয়ন ফরম সংগ্রহ করেন। আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে তিনি ফরম সংগ্রহ করেন।

প্রসঙ্গত, সাঈদ খোকন বর্তমানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র হলেও তিনি সদ্য সমাপ্ত দক্ষিণ সিটি নির্বাচনে দলের মনোনয়ন পাননি। এখন তার স্থলে মনোনয়ন পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন ঢাকা-১০ আসনের সাবেক সংসদ সদস্য শেখ ফজলে নূর তাপস। তিনি ঢাকা-১০ আসন থেকে পদত্যাগ করায় আসনটি শূন্য হয়। সাঈদ খোকন মেয়র পদে মনোনয়ন না দিলেও তাকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য করা হয়।

ঢাকা-১০ আসনে উপনির্বাচন ২১ মার্চ। এই উপনির্বাচনে প্রার্থী হতে ইতিমধ্যে ক্ষমতাসীন দলের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন- মেজর ইয়াদ আলী ফকির, মো. শফিউল ইসলাম মহিউদ্দিন, অ্যাডভোকেট বশির, আদম তমিজী হক, ড. আব্দুল ওয়াদুদ, মোয়াজ্জেম হোসেন খান মজলিশ, মো. কুদ্দুসুর রহমান, এ এস এম কামরুল আহসান ও কাজী মোর্শেদ হোসেন কামাল। ফজলে নূর তাপসের পরিবার থেকে তার বড়ভাই কিংবা স্ত্রীও প্রার্থী হতে পারেন এমন গুঞ্জনও রয়েছে রাজনৈতিক অঙ্গনে। আগামীকাল শনিবার আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় দলীয় প্রার্থী চূড়ান্ত হতে পারে।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ