যাত্রীবাহী বাস-নসিমন সংঘর্ষে নিহত ৫
বুধবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

যাত্রীবাহী বাস-নসিমন সংঘর্ষে নিহত ৫

গোপালগঞ্জের কাশিয়ানীতে যাত্রীবাহী বাস ও নসিমনের মধ্যে সংঘর্ষে পাঁচজন নিহত ও ৯ জন আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা হাসপাতালে নিয়ে আসেন।

আজ (১৪ ফেব্রুয়ারি) সকালে কাশিয়ানী উপজেলার পোনা বাস স্ট্যান্ডের কাছে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- কাশিয়ানী উপজেলার চিতা গ্রামের বদির মোল্লা (২৪), সুমন মুন্সী (২০), মিজান ফকির (৪০), সিরাজুল ইসলাম মোল্লা (৩০) ও সুজন মোল্লা (৩০)। নিহতদের মধ্যে সিরাজুল ইসলাম মোল্লা গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে মারা যান বলে জানান হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমার মল্লিক।

এ ছাড়া ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সুজন মোল্লার মৃত্যু হয় বলে জানিয়েছেন ফরিদপুর মেডিকেল কলেজের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক অঞ্জন কুমার সাহা।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খুলনা থেকে ছেড়ে আসা ফালগুনী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে লিংক রোড থেকে হাইওয়েতে উঠার সময় একটি শ্রমিকবাহী নসিমনের সঙ্গে সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই মিজান নামে এক শ্রমিক নিহত হন। গুরুতর আহত হন ১১ শ্রমিক।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ