ArthoSuchak
শনিবার, ২৮শে মার্চ, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

আকবরদের প্রশংসা করেছেন ভারতের কোচ-ক্রিকেটাররা

যুব বিশ্বকাপের ফাইনালে বাংলাদেশের কাছে হারার পরও আকবর আলী-তৌহিদ হৃদয়দের প্রশংসা করেছেন ভারতের ক্রিকেটাররা। ফাইনাল শেষ হওয়ার পর দু’দিন একই হোটেলে অবস্থান করেন দুই দলের ক্রিকেটাররা।

যদিও বাংলাদেশ-ভারতের ফাইনাল ম্যাচটি ছিল স্লেজিংয়ে ভরপুর। দুদলের ক্রিকেটাররা আগ্রাসী মেজাজ ধরে রেখেছিলেন ম্যাচের শেষ মুহূর্ত পর্যন্ত। ফাইনাল ম্যাচটি বৃষ্টি আইনে তিন উইকেটে জিতে বাংলাদেশ। ম্যাচটি জিতে নিয়ে শিরোপাও নিশ্চিত করে তারা।

ম্যাচ শেষেও থামেনি দুই দলের স্লেজিং। মাঠে রীতিমতো হাতাহাতি পর্যায়ে চলে যান তারা। এমনকি বাংলাদেশের পতাকা ধরে টান দেন ভারতের এক যুবা ক্রিকেটার। এসব কিছুর পরেও দুই দলের ক্রিকেটারদের মধ্যকার সম্পর্কে অবনতি ঘটেনি।

দেশে ফিরে যুবা অধিনায়ক আকবর বলেন, আমরা মাঠের মধ্যে জেতার জন্য খেলেছি। ওরাও খেলেছে। আমি নিজেও এটা পছন্দ করি। জেতার পর আমরা হোটেলে ফিরি, একসঙ্গে দুই দিন ছিলাম আমরা। ওদের সঙ্গে অনেক গল্পগুজব করেছি। ভারতের ক্রিকেটার-কোচ সবাই আমাদের প্রশংসা এবং অনুপ্রাণিত করেছেন।

ফাইনালের অপ্রত্যাশিত ঘটনায় অবশ্য শাস্তি হয়ে পাঁচ যুবা ক্রিকেটারের। এরমধ্যে বাংলাদেশের আছেন তিন ক্রিকেটার, ভারতের দুই ক্রিকেটার।

 

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ