টাইগারদের পর পাকিস্তান যাচ্ছে প্রোটিয়ারা
মঙ্গলবার, ৭ই জুলাই, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

টাইগারদের পর পাকিস্তান যাচ্ছে প্রোটিয়ারা

কয়েকদিন আগে পাকিস্তানের রাওয়ালপিন্ডিতে টেস্ট খেলেছে বাংলাদেশ। আগামী মার্চে পাকিস্তান সফরে যাওয়ার কথা রয়েছে দক্ষিণ আফ্রিকার। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার জন্য রাওয়ালপিন্ডিকে বেছে নিতে পারে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএসএ)।

Hashim Amla & congratulating Quinton de Kock

মিডিয়াকে এই ব্যাপারে ইঙ্গিত দিয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান নির্বাহী ওয়াসিম খান। মার্চে ভারত সফরে যাবে প্রোটিয়ারা। ১৮ মার্চ সেই সফরের সমাপ্তি শেষে পাকিস্তান রওনা দেবে কুইন্টন ডি ককরা। যদিও পুরো বিষয়টি নির্ভর করছে সিএসএ’র নিরাপত্তা কমিটির তদন্ত প্রতিবেদনের ওপর। আগামি মাসের শুরুতেই পাকিস্তান যাবে দক্ষিণ আফ্রিকার নিরাপত্তা কমিটি।

ওয়াসিম খান বলেন, লাহোর আর করাচিতে আমরা প্রচুর খেলেছি। এখানকার উইকেটেও কিছুটা ফাটল ধরেছে। তাই এই ভেন্যুগুলো এই সিরিজের জন্য বাদ। ভেন্যু হিসেবে আমরা রাওয়ালপিন্ডিকে বেছে নিতে পারি। আমার মতে সেখানে গিয়ে তিন ম্যাচ খেলাই ভালো। দক্ষিণ আফ্রিকাকে আমি এই ব্যাপারে বলেছি। প্রাথমিকভাবে তারা আমাদের পরামর্শ আমলে নিয়েছে।

এদিকে ২৯ মার্চ শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। আইপিএলের কারণে বেশ কয়েকজন প্রোটিয়া ক্রিকেটার পাকিস্তান সফর বাতিলও করতে পারেন।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ