অ্যাম্বুলেন্সের ধাক্কায় বাবা-ছেলে আহত
বুধবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

অ্যাম্বুলেন্সের ধাক্কায় বাবা-ছেলে আহত

কিশোরগঞ্জের ভৈরবে অ্যাম্বুলেন্সের ধাক্কায় মোটরসাইকেল আরোহী জাহের মিয়া (৩০) ও তার ছেলে হামজা (৬) গুরুতর আহত হয়েছেন। পরে স্থানীয়রা আহত পিতা-পুত্রকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান।

আজ সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সিলেট বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। আহত জাহের মিয়ার বাড়ি উপজেলার গজারিয়া ইউনিয়নের বাঁশগাড়ি গ্রামে।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা: মোহসিনুল ইসলাম জানান, সন্ধ্যার দিকে জাহের ও তার ছেলেকে জরুরি বিভাগে চিকিৎসার জন্য আনা হয়। তারা উভয়ে মাথায় আঘাত প্রাপ্ত এবং শিশুটির একটি পা ভেঙে গেছে।

স্থানীয়রা জানায়, আজ সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবের শহীদ সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর টোলপ্লাজা এলাকার দিক থেকে পুত্র হামজাকে নিয়ে মোটরসাইকেলে করে বাসস্ট্যান্ড দুর্জয়মোড়ের দিকে যাচ্ছিলেন জাহের মিয়া। এ সময় একই দিক থেকে আসা একটি দ্রুতগামী অ্যাম্বুলেন্স মোটরসাইকেলটিকে পিছনদিক থেকে সজোরে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর চালক অ্যাম্বুলেন্সটি ফেলে পালিয়ে যায় বলেও জানান তারা।

এ বিষয়ে জানতে চাইলে ভৈরবের কটিয়াদী হাইওয়ে থানার ওসি মো: সুবাহান জানান, দুর্ঘটনার বিষয়ে তিনি কিছুই জানেন না।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ