ArthoSuchak
সোমবার, ৩০শে মার্চ, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বিপিএলের টাকা এখনও পায়নি বিসিবি

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিবিপিএল) এবারের আসর শেষ হয়েছে গত ১৭ জানুয়ারি। প্রায় এক মাস পেরিয়ে গেলেও দলগুলোর স্পন্সরদের কাছ থেকে পাওনা টাকা বুঝে পায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আজ ১৩ ফেব্রুয়ারি বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ইসমাইল হায়দার মল্লিক জানিয়েছেন, বিপিএলের পাওনা টাকা দ্রুত পাওয়ার ব্যাপারে আশাবাদী তারা। ‘অনেক দল টাকা দেয়নি। অনেক দলই টাকা দিয়ে দেবে। দিতে তাদের হবেই।

বঙ্গবন্ধু বিপিএলের এবারের আসর নিজস্ব অর্থায়নে আয়োজন করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সবকটি দলের পরিচালনার দায়িত্বে ছিল দেশের ক্রিকেটের এই সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা। দুটি বাদে বাকি পাঁচটি দলেরই স্পন্সর হিসেবে ছিল বিভিন্ন প্রতিষ্ঠান। তাদের কাছেই বিসিবি মোটা অঙ্কের অর্থ পাওনা রয়েছে।

যমুনা ব্যাংক ছিল ‘ঢাকা প্লাটুনের’ স্পন্সর পার্টনার। প্রিমিয়ার ব্যাংক ছিল ‘খুলনা টাইগার্স’ এর পৃষ্ঠপোষক। আকতার গ্রুপ দায়িত্ব নিয়েছিল ‘চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের’। এ ছাড়া জেভিনি ফুটওয়্যার ‘সিলেট থান্ডার্সের’ স্পন্সর পার্টনার ছিল। আইসিপি স্পন্সর ছিল ‘রাজশাহী রয়েলসের’। আর বিসিবির ব্যবস্থাপনায় পরিচালিত হয়েছিল ‘কুমিল্লা ওয়ারিয়র্স’ ও ‘রংপুর রেঞ্জার্স’।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ