নিরব-প্রিয়াংকার ‘হৃদয় জুড়ে’ মুক্তি পাচ্ছে ২৮ ফেব্রুয়ারি
রবিবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

নিরব-প্রিয়াংকার ‘হৃদয় জুড়ে’ মুক্তি পাচ্ছে ২৮ ফেব্রুয়ারি

ঢাকাই সিনেমা পাড়ায় অনেক আলোচনা হয়েছে এই সিনেমাটিকে ঘিরে। রফিক শিকদার পরিচালিত ‘হৃদয় জুড়ে’ সিনেমায় প্রথম বারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব ও কলকাতার নায়িকা প্রিয়াংকা সরকার। ২০১৭ সালের মার্চে ‘হৃদয় জুড়ে’ ছবির শুটিং হয়। সেসময় টানা শুটিংয়ে ছবির বেশিরভাগ কাজ শেষ হয়েছিল।

পরবর্তীতে নায়িকা প্রিয়াঙ্কা ও ছবির পরিচালক রফিক শিকদারের মধ্যে মনোমালিন্যের জেরে আটকে ছিল ছবির শুটিং। পরে নানা চরাই উৎরাই পার করে ছবির শুটিং শেষ করেন নির্মাতা। সম্প্রতি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে এই ছবি। এবার ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করলেন নির্মাতা। আগামী ২৮ ফেব্রুয়ারি সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে হৃদয় জুড়ে সিনেমাটি।

বুধবার দুপুরে রফিক সিকদার বলেন, ‘হৃদয় জুড়ে ভালোবাসার ছবি। ছবিটির মুক্তির তারিখটি ইতোমধ্যে প্রযোজক সমিতিতে তালিকাভুক্ত করেছি। এই মাসেই দর্শক দেখতে পাবেন ছবিটি। এখন থেকে ছবির প্রচার প্রচারণাও শুরু করছি আমরা।’

‘হৃদয় জুড়ে’ ছবিটি প্রযোজনা করেছে ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড। প্রতিষ্ঠানটির কর্ণধার মনির হোসেনও ২৮ তারিখ ছবিটি মুক্তি পাচ্ছে বলে জানিয়েছেন।

মৌলিক গল্পের ছবি হৃদয় জুড়ে। পরিচালক নিজেই ছবির চিত্রনাট্য করেছেন। নিরব-প্রিয়াঙ্কা ছাড়াও অভিনয় করেছেন যুবরাজ, সাইফ চন্দন, পাপিয়া, ডন প্রমুখ। ছবিটির ব্যাক গ্রাউন্ড মিউজিক করেছেন সঙ্গীত পরিচালক ও গায়ক রুবেল।

অর্থসূচক/এমএস

এই বিভাগের আরো সংবাদ