২০ বছর পূর্তি উপলক্ষে রানার দিচ্ছে বিনামূল্যে বাইক জেতার সুযোগ
শুক্রবার, ২৯শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

২০ বছর পূর্তি উপলক্ষে রানার দিচ্ছে বিনামূল্যে বাইক জেতার সুযোগ

ঢাকা ক্যান্টনমেন্টের মাটিকাটা এলাকার মো. আবু সালেক পেশায় একজন সফল উদ্যোক্তা। বেশকিছুদিন ধরেই ব্যবসার কাজে মোটরসাইকেল কেনার কথা ভাবছিলেন।

রানারের তেঁজগাও শোরুমে এসে তিনি ‘২০ বছরের সাফল্য উদযাপন অফার’ ক্যাম্পেইনটির ব্যাপারে জানেন ও রানার AD- 80 S ডিলাক্স ক্রয় করে ভাগ্যবান বিজয়ী হিসেবে জিতে নেন ফ্রি মোটরসাইকেল।

তিনি আগেও ব্যবসার বিভিন্ন কাজে রানারের বাইক ব্যবহার করতেন। মোটরসাইকেল জয়ের বিষয়টি জানার পর তেঁজগাও-এ রানারের প্রধান কার্যালয়ে বিজয়ী মো. আবু সালেক ভুইয়াকে আমন্ত্রণ জানানো হয় এবং রানার অটোমোবাইলস-এর মার্কেটিং ডিরেক্টর আমিদ সাকিব খান ভাগ্যবান বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন। এটি ফেইসবুক লাইভ- এ সরাসরি সম্প্রচার করা হয়।

রানার ২০ বছর উপলক্ষে দেশজুড়ে চলছে উৎসবের জোয়ার। এই ক্যাম্পেইনের সবচাইতে বড় আকর্ষণ হল ফ্রি মোটরসাইকেল জেতার সুযোগ। এছাড়া আছে সর্বোচ্চ ২০ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট এবং প্রত্যেকটি মোটরসাইকেলের সাথে আছে নিশ্চিত উপহার। এই ক্যাম্পেইনটির আওতায় মো. আবু সালেক ভুইয়া রানার AD- 80 S ডিলাক্স জিতে নেন।

পুরো ফেব্রুয়ারি মাসজুড়ে রানার বাইক কিনে যেকেউ হতে পারেন ভাগ্যবান বিজয়ী, এমনটাই জানান রানার অটোমোবাইলস লিমিটেডের মার্কেটিং বিভাগের অ্যাসিস্টেন্ট ম্যানেজার শিবলী আহমেদ।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ