ArthoSuchak
বুধবার, ১লা এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বাস-ট্রাকের সংঘর্ষে প্রাণ গেল মা-মেয়ের

গাইবান্ধার পলাশবাড়ীতে হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বাঁশবোঝাই ট্রাকের সংঘর্ষ হয়েছে। এতে বাসচাপায় পথচারী মা ও মেয়ে নিহত হয়েছেন। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি ) রাতে ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ী ও গোবিন্দগঞ্জ সীমান্ত এলাকার অভিরামপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের রামপুর গ্রামের মৃত খোকা মিয়ার স্ত্রী রাহেলা বেওয়া (৭৫) ও মেয়ে শেফালী বেগম (৪৩)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাহেলা বেওয়া ও তার মেয়ে শেফালী বেগম রাতে পলাশবাড়ীর অভিরামপুর বাজারে আসেন। এ সময় পঞ্চগড় থেকে চট্টগ্রামগামী হানিফ পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা বাঁশবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি উল্টে পথচারী মা-মেয়েকে চাপা দিলে ঘটনাস্থলেই মেয়ে শেফালী মারা যান। মা রাহেলা বেওয়াকে গুরুতর অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ দুর্ঘটনায় অভিরামপুর বাজারের চারটি ব্যবসা প্রতিষ্ঠানের ক্ষতি হয়েছে। হানিফ পরিবহনের যাত্রীদের মধ্যে কমপক্ষে তিনজন আহত হয়েছেন। আহতদের পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোবিন্ধগঞ্জ হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) বাবুল দুর্ঘটনা দুইজন নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাকের চালক পলাতক রয়েছেন। পুলিশ তাদের ধরার চেষ্টা চলছে।

অর্থসূচক/এমএস

এই বিভাগের আরো সংবাদ