এআইবিএল মতিঝিল শাখায় গ্রাহক মতবিনিময় সভা অনুষ্ঠিত
বুধবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

এআইবিএল মতিঝিল শাখায় গ্রাহক মতবিনিময় সভা অনুষ্ঠিত

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড (এআইবিএল) মতিঝিল শাখার উদ্যোগে (১০ ফেব্রুয়ারি) সোমবার গ্রাহক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ লাবু প্রধান অতিথি হিসেবে সভায় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন পরিচালক পর্ষদের সদস্য আলহাজ্ব আব্দুল মালেক মোল্লা এবং বদিউর রহমান।উপব্যবস্থাপনা পরিচালক মো. ফজলুল করিম ও শাব্বির আহমেদ।

সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও শাখা ব্যবস্থাপক মো. আব্দুল্লাহ আল মামুন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।

গ্রাহকের পক্ষ থেকে বক্তব্য প্রদান করেন মদিনা জুট মিলসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শাহজাহান, শাকিল রিজভী স্টক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. শাকিল রিজভী, রানী রি রোলিং মিলসের ব্যবস্থাপনা পরিচালক সুমন চৌধুরী এবং প্যান এশিয়া পাওয়ার সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার ফজলুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো.মাহমুদুর রহমান, কাজী মাহমুদ করিম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আব্দুর রহিম দুয়ারী, মোহাম্মদ আমিনুল ইসলাম ভূঁইয়া, ইঞ্জিনিয়ার মো. হাবীব উল্লাহ্, এস এম কাউসার, এস এম আবু জাফর, মো. মঞ্জুরুল আলম, মো. ইদ্রিস আলী, আখতার কামাল, মো. ওবায়দুল ইসলাম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. গোলাম সরওয়ার, মো. নিজামুল হক চৌধুরী এবং জালাল আহমেদসহ ব্যাংকের গ্রাহক-শুভানুধ্যায়ীগণ উপস্থিত ছিলেন।

অর্থসূচক/এমএস

 

 

এই বিভাগের আরো সংবাদ