আকবর কোথায়?
বুধবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

আকবর কোথায়?

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জিতেছে বাংলাদেশ। কিন্তু বিশ্বকাপ জয়ের এই আমেজ রয়ে গেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি)। হোম অফ ক্রিকেটকে সাজানো হচ্ছে ভিন্ন রূপে। আকবর আলী-মাহমুদুল হাসান জয়দের বিসিবি একাডেমি মাঠে সংবর্ধনা দিতে চায় বোর্ড। যে জন্য বিসিবি ভবনকে লাগানো হচ্ছে আলোকসজ্জা।

আজ সকাল থেকে বিসিবিকে দেখা গেছে ব্যানার ফেস্টুনের লোকদের। ইতোমধ্যে লাগানো হয়ে বিশ্ব চ্যাম্পিয়ন লেখা বিশাল এক ব্যানার। কিন্তু এই ব্যানারের নেই অধিনায়ক আকবর আলীর ছবি। পেছনে বিশ্বকাপ জয়ের উল্লাসে ক্রিকেটাররা দৌড়াচ্ছেন।

সামনের দিকে আছেন আরও কয়েকজন ক্রিকেটার। কিন্তু ফাইনালের নায়ক এবং দলের অধিনায়ক আকবর আলী নেই বড় এই ব্যানারে। এদিকে দল আসবার কথা ছিল আগামীকাল দুপুরে, সেটি পরিবর্তন হয়ে দল আসবে আগামীকাল বিকেলে।

শোনা যাচ্ছে, বিসিবিতে কাল সন্ধ্যায় দেশে ফেরবার পর নিয়ে আসা হবে দলের সবাইকে। এরপর ছোট পরিসরে সংবর্ধনা দেবে বিসিবি। এছাড়া সোহরাওয়ার্দী উদ্যানে সরকার তাদের সংবর্ধনা দিবে।

এই বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলেন, আমরা যেটা করছি ১২ তারিখে সকালে তারা আসবে আমরা এয়ারপোর্টে যাব তাদেরকে রিসিভ করতে। আমরা বিশাল একটা কিছু করতে পারি সেদিন সিসিপশনের জন্য ওখানটায়। কিন্তু একটা জিনিস চিন্তা করছি যে ওই জায়গাটা এমনিতেই ট্রাফিক অবস্থা খুব খারাপ। ওখানেতো যাত্রীরা আসা যাওয়া করে বিদেশ থেকে, ওখানে কিছু করতে গেলে জায়গাটা যে কি জ্যাম হবে। ওটা হয়তো আমরা করবো আটকাতে পারবো না। যতটুকু কম করা যায় আরকি। ওদেরকে আমরা ওখান থেকে রিসিভ করে নিয়ে আসবো বিসিবিতে। একাডেমিতে থাকবে, একাডেমিতে উঠবে ওরা। বিশ্রাম নিবে এবং তারপর দুপুরে আমরা একসাথে লাঞ্চ করব। যা করি, প্রস কনফারেন্স মিট করবো। করে ওদের ছেড়ে দিব।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ