ArthoSuchak
সোমবার, ৬ই এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » সর্বশেষ

জামালগঞ্জ উপজেলা চেয়ারম্যানের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও একাত্তরের বীর মুক্তিযোদ্ধা ইউসুফ আল আজাদের মৃত্যুতের গভীর শোক প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

আজ রোববার এক শোক বার্তায় মরহুতের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন।

এক বার্তায় পরিকল্পনমন্ত্রী এম মান্নান বলেন, জননন্দিত এই জনপ্রতিনিধির মৃত্যুতে তাঁর শুণ্যতা পূরণ হওয়ার নয়। তিনি মৃত্যুকাল পর্যন্ত বঙ্গবন্ধুর আর্দশ বাস্তবায়নে জননেত্রীর শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল থেকে কাজ করেছেন। তাঁর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।

বীর মুক্তিযোদ্ধা ইউসুফ আল আজাদ আজ বেলা ১১ টায় সিলেট ওমেনস মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্য আত্নীয় স্বজন রেখে গেছেন। তার মরদেহ সুনামগঞ্জ হয়ে জামালগঞ্জে সাচনাবাজারে নিয়ে যাওয়া হবে।

ইউসুফ আল আজাদ তৃণমূলের একজন জনপ্রিয় প্রতিনিধি ছিলেন। তিনি তিনবার উপজেলা চেয়ারম্যান ও তিনবার ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন।
১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে তিনি ৫ নং সেক্টরের মুজিব বাহিনীর একজন সাহসী গেরিলা মুক্তিযোদ্ধা ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

অর্থসূচক/এমআরএম

এই বিভাগের আরো সংবাদ