১০০’র পর ২ উইকেটের পতন ভারতের
বুধবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

১০০’র পর ২ উইকেটের পতন ভারতের

পচেফস্ট্রুমে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে শক্তিশালী ভারতের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। টসে জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠিয়েছে বাংলাদেশের অধিনায়ক আকবর আলী।

ম্যাচের শুরু থেকেই ক্রমাগত ভালো বোলিং করে বাংলাদেশ। রান তুলতে ব্যর্থ হয় ভারতের ওপেনাররা। তানজিম হাসান সাকিব প্রথম তিন ওভারে মাত্র একটি ওয়াইড দেন। টানা ১৭টি ডট বল দেন তিনি। চাপে পড়া ভারতের উইকেট আদায় করে বাংলাদেশ।

ওপেনার দিবিনাশ সাক্সেনার উইকেট আদায় করে নেন অভিষেক দাস। ১৭ বলে দুই রান করে মাহমুদুল হাসান জয়কে ক্যাচ দিয়ে ফেরেন সাক্সেনা। সাক্সেনা ফেরার পর হাল ধরেন ইয়াশ জেসওয়াল ও তিলক বার্মা। ধীরগতিতে ইনিংস মেরামতের কাজ চালাচ্ছেন তারা। দুর্দান্ত বোলিং আক্রমণ অব্যাহত রেখেছে বাংলাদেশ।

৬৫ বলে ৩৮ রান করা তিলক বার্মাকে ফিরিয়েছেন তানজিম হাসান সাকিব। এরপর উইকেটে আসেন অধিনায়ক প্রিয়ম গার্গ। ৯ বলে ৭ রান করা গার্গকে ফেরান রকিবুল হাসান। দাপুটে বোলিং অব্যাহত রেখেছে বাংলাদেশ।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ একাদশ: পারভেজ হোসেন ইমন, তানজিদ হাসান, মাহমুদুল হাসান জয়, তৌহিদ হৃদয়, শাহাদাত হোসেন, শামিম হোসেন, অভিষেক দাস, আকবর আলী (অধিনায়ক ও উইকেটরক্ষক), রাকিবুল হাসান, শরিফুল ইসলাম ও তানজিম হাসান সাকিব।

ভারত অনূর্ধ্ব-১৯ একাদশ: ইয়াশ জেসওয়াল, দিবিনাশ সাক্সেনা, তিলক বার্মা, ধ্রুব জুরেল (উইকেটরক্ষক), প্রিয়ম গার্গ (অধিনায়ক), সিদেশ বীর, অথর্ব আনকলিকার, রবি বিস্ময়, সুশান্ত মিশ্রা, কার্তিক ত্যাগি ও আকাশ সিং।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ