ArthoSuchak
বুধবার, ৮ই এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

কুলিয়ারচরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

কিশোরগঞ্জের ভৈরব রেলওয়ে থানাধিন কুলিয়ারচরের ছয়সুতি স্টেশন এলাকা থেকে সোহাগ খান (২৮) নামে এক ব্যক্তির ট্রেনে কাটা লাশ উদ্ধার করেছে রেলওয়ে থানা পুলিশ। স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে আজ বুধবার সকাল ১০টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

সোহাগ কুলিয়ারচর উপজেলার উত্তর মাইজগাঁও গ্রামের আকবর খানের ছেলে। তিনি ঢাকার একটি জুতা কারখানায় কাজ করেন।

রেলওয়ে পুলিশ জানায়, আজ বুধবার সকাল আনুমানিক ৮টার দিকে খবর পেয়ে ভৈরব-কিশোরগঞ্জ রেলপথের কুলিয়াচরের ছয়সুতি রেলওয়ে স্টেশন এলাকা থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। সোহাগ কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী আন্তঃনগর এগারসিন্ধুর ট্রেনের নীচে কাটা পড়েন।

নিহতের বড় ভাই আরিফ হোসেন খান জানান, তার ছোট ভাই সোহাগ খান দীর্ঘদিন যাবত অপ্রকৃতস্থ ছিলেন। তিনি রাজমিস্ত্রির সহকারী হিসেবে কাজ করতেন। আজ সকাল ছয়টার দিকে কাজে যাবার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যান। পরে তিনি ভাইয়ের ট্রেনের নীচে কাটা পড়ে মারা যাওয়ার খবর পান।

ভৈরব রেলওয়ে থানার ওসি মোহাম্মদ ফেরদাউস আহমেদ বিশ্বাস জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহতের স্বজনদের মতামতের ভিত্তিতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে সিদ্ধান্ত হবে লাশের ময়নাতদন্ত হবে কি-না। তবে এ বিষয়ে ভৈরব রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হবে বলে তিনি জানিয়েছেন।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ