ArthoSuchak
রবিবার, ২৯শে মার্চ, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

দুই স্কুলছাত্রের প্রাণ কেড়ে নিলো বেপরোয়া মাইক্রোবাস

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় মাইক্রোবাসের ধাক্কায় আব্দুল আলিম সোহাগ (১২) ও সুমন (১১) নামে দুই শিক্ষার্থী নিহত হয়েছে। এ দুর্ঘটনায় জাহিদ হোসেন (১০) নামে আরেক শিশু আহত হয়েছে। হতাহতরা উপজেলার নবগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র।

বুধবার (৫ ফেব্রুয়ারি) সকাল সোয়া ১০টার দিকে উপজেলার সাধুর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ নিহত দু’শিশুর মরদেহ উদ্ধার করে।

নিহত সোহাগ উপজেলার সদর ইউনিয়নের রাতারবাড়ি গ্রামের হামিদুর রহমানের ছেলে, সুমন আলমগীর হোসেনের ছেলে। আহত জাহিদ একই গ্রামের মোমিনুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম জানান, সকালে চাঁপাইনবাবগঞ্জের আমনুরা থেকে গোদাগাড়ী অভিমুখে একটি মাইক্রোবাস আসছিলো। মাইক্রোবাসটি উপজেলার সাধুরমোড় এলাকায় গেলে একটি বাইসাইকেলকে ধাক্কা দেয়। এতে বাইসাইকেলে স্কুলগামী তিন শিশু শিক্ষার্থী ছিটকে রাস্তার ওপরে পড়ে। পরে ওই মাইক্রোবাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। অল্পের জন্য প্রাণে রক্ষা পায় আরেক শিশু। আহতকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। মাইক্রোবাস ও তার চালককে আটকের চেষ্টা চলছে।

এ ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান গোদাগাড়ী থানার এই পুলিশ কর্মকর্তা।

অর্থসূচক/এমএস

এই বিভাগের আরো সংবাদ