ArthoSuchak
শুক্রবার, ৩রা এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

পাকিস্তানে টেস্ট খেলতে দেশ ছেড়েছে টাইগাররা

কদিন আগে টি-টোয়েন্টি সিরিজ খেলে এসেছে। এবার টেস্ট পরীক্ষা বাংলাদেশ দলের। দ্বিতীয় ধাপের পাকিস্তান সফরে একটি টেস্ট খেলবে টাইগাররা। রাওয়ালপিন্ডিতে সেই টেস্টের জন্য আজ (মঙ্গলবার) দেশ ছেড়েছেন মুমিনুল-তামিমরা।

এবার আর চার্টার্ড ফ্লাইটে সরাসরি নয়, কাতার এয়ারওয়েজে করে ভেঙে ভেঙে রাওয়ালপিন্ডি যাবেন জাতীয় দলের ক্রিকেটাররা। আজ হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কাতারের রাজধানী দোহার উদ্দেশ্যে দুই ধাপে দেশ ছেড়েছে বাংলাদেশের টেস্ট দল। সেখান থেকে পাকিস্তানের রাজধানী ইসলামাবাদ পৌঁছাবে তারা। ইসলামাবাদ থেকে রাওয়ালপিন্ডি।

প্রথম ধাপে আজ বিকেল ৫টা ৩০ মিনিটে কাতার এয়ারওয়েজে চড়েছেন সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, আল আমিন হোসেনসহ বেশ কয়েকজন ক্রিকেটার।

পরের ধাপে সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে বিমানে উঠেছেন মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস, হেড কোচ রাসেল ডমিঙ্গো, পেস বোলিং কোচ ওটিস গিবসনসহ দলের বাকি সদস্যরা।

কাতারে নেমে দুই অংশ একত্রিত হয়ে পাকিস্তানের ইসলামাবাদের উদ্দেশ্যে যাত্রা করবে। সেখান থেকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে টিম বাসে করে রাওয়ালপিন্ডি পৌঁছাবে টাইগাররা।

রাওয়ালপিন্ডি ইসলামাবাদ থেকে বেশি দূরে। ৩০-৩৫ মিনিটের সড়কপথে সেখানে পৌঁছে যেতে পারবে বাংলাদেশ দল। আশা করা যাচ্ছে, আজ রাতের মধ্যেই রাওয়ালপিন্ডিতে পা রাখবেন মুমিনুল-তামিমরা।

অর্থসূচক/এমএস

এই বিভাগের আরো সংবাদ