পুলিশ পেটানোর অভিযোগে নবনির্বাচিত কাউন্সিলর কারাগারে

পুলিশ পেটানোর অভিযোগে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২৩ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত নবনির্বাচিত কাউন্সিলর সাখাওয়াত হোসেন শওকতসহ ৮ জনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

আজ মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াছির আহসান চৌধুরী জামিনের আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার অন্য আসামিরা হলেন, মারুফুর রহমান ইমন, ওয়ালিদ হোসেন আহাদ, জুনায়েদ হোসেন ফারহান, মিন্টু গাজী, মোখলেছুর রহমান, আলমগীর হোসেন সরদার এবং মোস্তাফিজুর রহমান মন্টু।

এর আগে পুলিশের বিশেষ শাখা- এসবির উপ-পরিদর্শক আব্দুল মজিদকে মারধরের অভিযোগে রামপুরা এলাকা থেকে কাউন্সিলরকে গ্রেফতার করা হয়।

পরে খিলগাঁও থানার মামলায় তদন্ত কর্মকর্তা মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত আসামিদের কারাগারে আটক রাখার আবেদন করে আদালতে হাজির করেন। আসামি পক্ষের আইনজীবী কাজী নজীবুল্লাহ হিরু জামিন শুনানি করেন। রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক এ আদেশ দেন।

পুলিশের খিলগাঁও জোনের সহকারী কমিশনার জুলফিকার আলী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঢাকা মহানগর গোয়েন্দা কার্যালয়ে নিয়ে কাউন্সিলর শওকতকে জিজ্ঞাসাবাদ করা হয়।

গ্রেফতার হওয়া শওকত ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

অর্থসূচক/কেএসআর