ArthoSuchak
সোমবার, ৬ই এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ইন্টারন্যাশনাল ফাইনান্স এ্যাওয়ার্ড পেয়েছে ইবিএল সিকিউরিটিজ

 যুক্তরাজ্য ভিত্তিক ইন্টারন্যাশনাল ফাইনান্স ম্যাগাজিন এর “Most Innovative Brokerage House, 2019” বিভাগে সম্মানজনক “ইন্টারন্যাশনাল ফাইনান্স এ্যাওয়ার্ড” জিতেছে ইবিএল সিকিউরিটিজ লিমিটেড ।

ebl securities

গত ২৩ জানুয়ারি ইবিএল সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো: ছায়েদুর রহমান সংযুক্ত আরব আমিরাতের দুবাই, জুমিরাহ এমিরেটস টাওয়ার্স হোটেলে অনুষ্ঠিত পুরষ্কার প্রদান অনুষ্ঠানে এই সন্মাননা গ্রহন করেন।

পুরষ্কার গ্রহণ করে ছায়েদুর রহমান বলেন, এই সম্মানজনক পুরষ্কার পেয়ে আমরা অভিভূত হয়েছি। এই পুরষ্কার আমাদের দক্ষতা, গ্রহণযোগ্যতা এবং বিনিয়োগকারীদের বিশ্বমানের উদ্ভাবনী পণ্য এবং সেবা দেয়ার জন্য আমাদের অক্লান্ত পরিশ্রমের একটি স্বীকৃতি। আমরা সঠিক প্রাতিষ্ঠানিক সুশাসনের অনুশীলনগুলি পালন করি এবং আমাদের প্রাতিষ্ঠানিক সংস্কৃতি বিনিয়োগকারী কেন্দ্রিকতা, সৃষ্টিশীলতা ও টেকসই উন্নয়নকে অনুপ্রাণিত করে ।

উল্লেখ্য, ইস্টার্ন ব্যাংক লিমিটেড এর সম্পূর্ণ মালিকানাধীন প্রতিষ্ঠান ইবিএল সিকিউরিটিজ লিমিটেড একটি প্রযুক্তি নির্ভর স্টক ব্রোকারেজ হাউস। বিস্তৃত গবেষণা ও চাহিদা অনুযায়ী সেবা প্রদানের মাধ্যমে প্রতিষ্ঠানটি নিজেদেরকে দেশ-বিদেশের বিনিয়োগকারীদের কাছে সবচেয়ে পছন্দের ব্রোকারেজ হাউস হিসাবে প্রতিষ্ঠিত করেছে।

এই বিভাগের আরো সংবাদ