ArthoSuchak
রবিবার, ২৯শে মার্চ, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

তিনদিনের মধ্যে পোস্টার সরানো হবে: আতিক

ঢাকা উত্তরে আগামী তিনদিনের মধ্যে পোস্টার সরানো হবে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) নবনির্বাচিত মেয়র আতিকুল ইসলাম।

নবনির্বাচিত মেয়র আতিকুল ইসলাম

রোববার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর বনানীতে নির্বাচনের ফলাফল পরবর্তী প্রতিক্রিয়ায় সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

আতিকুল ইসলাম বলেন, আগামী তিনদিনের মধ্যে উত্তরের পোস্টার সরানো হবে। লেমিনেটিং পোস্টারগুলো রিসাইকেল করা হবে। যারা রিসাইকেল করবে তারা জানিয়েছে পোস্টারগুলো থেকে কাগজ বের করে আনা হবে। আর পলিথিন রিসাইকেল করা হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আতিক বলেন, এ পোস্টার সরাতে অবশ্যই প্রার্থীদের দায়িত্ব নিতে হবে। যারা এগুলো লাগিয়েছেন। আমার পক্ষ থেকে আজই অনেক এলাকায় পোস্টার সরানোর কাজ শুরু হয়েছে। আওয়ামী লীগের পক্ষ থেকেও দু’টি দল এ কাজে নেমেছে। সিটি করপোরেশনও পোস্টার সরাচ্ছে। এবার খুব দ্রুত সময়ে পোস্টার সরে যাবে।

তিনি বলেন, গত নয় মাস অনুশীলন করেছি। এতদিন একটি সুযোগ চেয়েছিলাম। নগরবাসী আমাকে সেই সুযোগ দিয়েছেন। বিভিন্ন খাতে বিশেষজ্ঞ যারা আছেন তাদের নিয়ে নগরের সমস্যা দূর করবো। এটি একলা চলার পথ না। সবাইকে সঙ্গে নিয়ে সমস্যার সমাধান করবো। প্রয়াত মেয়র আনিসুল হকের অসমাপ্ত কাজ শেষ করাই হবে আমার অন্যতম লক্ষ্য। এছাড়াও নতুন ১৮টি ওয়ার্ড নিয়েও কাজ করা হবে। অনেক চ্যালেঞ্জ আছে, সবাইকে নিয়ে মোকাবিলা করবো।

শনিবার (১ ফেব্রুয়ারি) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বিভিন্ন বিষয়ে কথা হয়েছে উল্লেখ করে আতিক বলেন, সকল সমস্যায় সরকার ও প্রধানমন্ত্রী সব ধরনের সহায়তা করবেন।

এ সময় উপস্থিত ছিলেন উত্তর সিটির আওয়ামী লীগ গঠিত নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক তোফায়েল আহমেদ, আওয়ামী লীগ নেতা শেখ সেলিম, সংসদ সদস্য (এমপি) সাদেক খান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক মান্নান কচি প্রমুখ।

অর্থসূচক/এমএস

 

এই বিভাগের আরো সংবাদ