ভৈরবে পুলিশ সোর্সের লাশ উদ্ধার
সোমবার, ১লা জুন, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ভৈরবে পুলিশ সোর্সের লাশ উদ্ধার

কিশোরগঞ্জের ভৈরবে পুলিশের কথিত সোর্স কাসেম (৫৪) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে রেলস্টেশন সংলগ্ন কলোনী এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

পরে লাশের প্রাথমিক সুরৎহাল রিপোর্ট তৈরি করে থানায় নিয়ে যায়। কাসেম শহরের আমলাপাড়া এলাকার মৃত নজব আলীর ছেলে।

এ বিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরৎহাল রিপোর্ট তৈরি করে। এতে শরীরের কোথাও আঘাতের কোন চিনহ পাওয়া যায়নি। ময়না তদন্ত রিপোর্ট না পাওয়ার আগে তাই কিভাবে মৃত্যু হয়েছে তা বলা যাচ্ছে না।

কাসেমের স্ত্রী শাহানা বেগম অভিযোগ করেন, গতকাল বুধবার রাতে রহিমা ওরফে রহি তার স্বামীকে ফোনে তার বাড়িতে ডেকে নেন। তিনি আরও জানান, মাদক বিক্রেতারা তার স্বামীকে পরিকল্পিতভাবে খুন করেছে। তিনি সুষ্ঠু তদন্তের মাধ্যমে তার স্বামী হত্যার বিচার দাবী করেন।

কাসেমের বন্ধু ও সহযোগী সানু মিয়া জানান, কাসেম বিবাহিত হলেও এই এলাকার রহিমা ওরফে রহি নামের এক নারীর সাথে তার দীর্ঘদিনের সম্পর্ক ছিলো। প্রায়ই তিনি এই নারীর ঘরে রাত্রি যাপন করতেন। ওই নারীর ঘরের নিকটবর্তী লাশ পাওয়া যাওয়ায় তিনি ধারণা করে আরও বলেন, হয়তো গতরাতেও ওই নারীর ঘরেই ছিলেন কাসেম। তিনি এর তদন্ত দাবী করেন।

এ বিষয়ে জানতে রহিমার বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি। তার মা উম্মে কুলসুম বেগম জানান, গতকাল বুধবার দুপুরে সর্বশেষ তিনি পুকুরপাড় এলাকায় কাসেমকে দেখেন। এরপর আর কাসেমকে তিনি দেখেননি। আর কাসেম গতরাতে তার বাড়িতেও আসেননি।

স্থানীয় পৌর কাউন্সিলর রাজু আহমেদ জানান, সকাল সাড়ে ৭টার দিকে এলাকার এক লোকের মাধ্যমে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে এসে কাসেমের লাশ পড়ে থাকতে দেখেন। মাটিতে লাশ টেনে নেওয়ার দাগ দেখিয়ে তিনি ধারণা করেন, মৃত্যুর পরে কেউ লাশটি এখানে ফেলে দিয়ে যেতে পারেন।

অর্থসূচক/এমএস

 

এই বিভাগের আরো সংবাদ