ArthoSuchak
রবিবার, ২৯শে মার্চ, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

যমুনা-পদ্মা সেতু দাবিতে ১৪০ কিলোমিটার দীর্ঘ মানববন্ধন!

পাবনাকে যুক্ত করে আরিচা-দৌলতদিয়া দ্বিতীয় যমুনা-পদ্মা বহুমুখী সেতু বাস্তবায়নের দাবিতে পাবনায় ১৪০ কিলোমিটার দীর্ঘ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

ঢাকাস্থ পাবনা জেলা উন্নয়ন ফোরামের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এটিকে দেশের তথা গোটা এশিয়া মহাদেশের মধ্যে সবচেয়ে বড় মানববন্ধন বলে দাবি করেন আয়োজকরা।

আজ সোমবার (২৭ জানুয়ারি) বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বেড়া উপজেলার কাজিরহাট থেকে ঈশ্বরদী এবং সদর উপজেলার টেবুনিয়া থেকে ফরিদপুর উপজেলার ডেমরা পর্যন্ত মানববন্ধন হয়।

এ সময় রাস্তার দুই পাশে চাকরিজীবী, জনপ্রতিনিধি, ব্যবসায়ী, আইনজীবী, সাংবাদিক, শিক্ষক-শিক্ষার্থীসহ জেলার সর্বস্তরের মানুষ হাতে হাত রেখে দাঁড়িয়ে থাকেন। এই কর্মসূচিতে পাবনা জেলার দল-মত নির্বিশেষে ২ লক্ষাধিক মানুষ অংশ নেন।

পাবনা শহরে মানববন্ধনে পাবনা জেলা উন্নয়ন ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসকে হাবিবুল্লাহ, মহাসচিব অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন মিয়া, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, বিশিষ্ট শিক্ষাবিদ মির্জা একে শহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক কামিল হোসেন, পাবনা সাংস্কৃতিক পরিষদের সভাপতি ও পাবনা প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আখতারুজ্জামান আখতার, সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান শামসুন্নাহার রেখা প্রমুখ অংশ নেন।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ