এক নজরে ৬ কোম্পানির ইপিএস
শনিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

এক নজরে ৬ কোম্পানির ইপিএস

আজ ২৬ জানুয়ারি,রোববার পুঁজিবাজারে তালিকাভুক্ত বিভিন্ন খাতের ৬টি কোম্পানি চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’১৯-ডিসেম্বর’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।কোম্পানিগুলোর নিজ নিজ পরিচালনা পর্ষদের সভায় ওই প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়।

EPS.jpg

কোম্পানিগুলো হচ্ছে-বিএসআরএম,বিএসআরএম স্টিল,জেনেক্স ইনফোসিস,আইসিবি,প্রিমিয়ার সিমেন্ট ও আজিজ পাইপস।

পাঠকদের সুবিধার্থে এই প্রতিবেদনে সংক্ষেপে কোম্পানিগুলোর ইপিএস সংক্রান্ত তথ্য প্রকাশ করা হয়। আর্থিক প্রতিবেদন সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে এর আগে প্রকাশিত প্রতিটির কোম্পানির নিউজ পড়া যেতে পারে।


প্রিয় পাঠক, সঞ্চয়, বিনিয়োগ,পুঁজিবাজার, ব্যাংকিং, বীমা, আয়কর, কেনাকাটা ইত্যাদি বিষয়ে আপনাদের জন্য নিয়মিত বিশেষায়িত তথ্য ও টিপস পরিবেশন করছে অর্থসূচক পরিবারের নতুন সংযোজন আমারটাকাডটনেট www.amartaka.net। সহজে এসব তথ্য পেতে লাইক দিয়ে যুক্ত থাকুন আমাদের ফ্যানপেজে www.facebook/amartaka.net


বিএসআরএম

চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’১৯) বিএসআরএমের কনসলিডেটেড শেয়ার প্রতি আয় হয়েছে ৫১ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ১ টাকা ৪ পয়সা।

পড়তে পারেন: বিএসআরএম এর দ্বিতীয় প্রান্তিক প্রকাশ

বিএসআরএম স্টিল

আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’১৯)বিএসআরএম স্টিলের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৮৮ পয়সা।

পড়তে পারেন: বিএসআরএম স্টিলের দ্বিতীয় প্রান্তিক প্রকাশ

আইসিবি

আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’১৯) সমন্বিতভাবে আইসিবির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২১ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ২০ পয়সা।

পড়তে পারেন: আইসিবির দ্বিতীয় প্রান্তিক প্রকাশ


প্রিয় পাঠক,এখন পুঁজিবাজার ও ব্যাংক-বিমার খবর গুরুত্বপূর্ণ খবরগুলো নিয়মিত পাওয়া যাচ্ছে আমাদের ফেসবুক গ্রুপ Sharebazaar-News & Analysis এ। গ্রুপটিতে যোগ দিয়ে সহজেই থাকতে পারেন আপডেট।


প্রিমিয়ার সিমেন্ট

আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’১৯) প্রিমিয়ার সিমেন্টের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৫ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৭০ পয়সা।

পড়তে পারেন: প্রিমিয়ার সিমেন্টের দ্বিতীয় প্রান্তিক প্রকাশ

জেনেক্স ইনফোসিস

চলতি হিসাববছরের প্রথম দুই প্রান্তিকে (জুলাই’১৯-ডিসেম্বর’১৯) সমন্বিতভাবে জেনেক্স ইনফোসিসের শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ২ টাকা ০৯ পয়সা।

পড়তে পারেন: জেনেক্স ইনফোসিসের অর্ধবার্ষিক প্রতিবেদন প্রকাশ

আজিজ পাইপস

আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ১৮ পয়সা।

পড়তে পারেন: আজিজ পাইপসের দ্বিতীয় প্রান্তিক প্রকাশ

এই বিভাগের আরো সংবাদ