র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১
রবিবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

৩১ জেলেকে পানিতে ফেলে হত্যাসহ ২০টিরও বেশি মামলার আসামি মোরশেদ আলম (৩৫) র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি থ্রি কোয়ার্টার গান, দুইটি ওয়ান শ্যুটার গান, ১৯ রাউন্ড গুলি ও ৩টি রামদা জব্দ করা হয়েছে।

ফাইল ছবি

আজ (২৬ জানুয়ারি) ভোরে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাণীগ্রাম লটমুণি পাহাড় এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত মোরশেদ আলম বাঁশখালী উপজেলার চাম্বল এলাকার বাসিন্দা। তিনি বঙ্গোপসাগরে জেলেদের নৌকায় ডাকাতি করতেন বলে অভিযোগ রয়েছে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন এ তথ্য জানিয়ে বলেন, ভোরে র‌্যাবের একটি টহল দল বাঁশখালীর বাণীগ্রাম এলাকা দিয়ে যাওয়ার সময় একদল ডাকাত র‌্যাব সদস্যদের ওপর হামলা চালায়। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ডাকাত দলের সদস্যরা পালিয়ে গেলে সেখানে একজনের মরদেহ পাওয়া যায়। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি থ্রি কোয়ার্টার গান, দুইটি ওয়ান শ্যুটার গান, ১৯ রাউন্ড গুলি ও ৩টি রামদা জব্দ করা হয়। নিহত মোরশেদ বঙ্গোপসাগর এলাকার জলদস্যু। তার বিরুদ্ধে বঙ্গোপসাগরের কুতুবদিয়া এলাকায় ৩১ জেলেকে পানিতে ফেলে হত্যা মামলাসহ দুই ডজনের অধিক মামলা রয়েছে।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ