ArthoSuchak
বুধবার, ৮ই এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

৯ তলা ভবন থেকে নিচে পড়েই হাঁটা দিলেন নারী! (ভিডিও)

বহুতল একটি ভবনের নয় তলায় কাজ করছিলেন এক নারী। অসাবধানতা বশত হঠাৎ পিছলে যান তিনি। এতে সোজা নিচে পড়ে যান ওই নারী। তবে এত উপর থেকে পড়েও অক্ষত রয়েছেন ওই নারী। এমনকি নিচে পড়ার পর তিনি নিজেই হেঁটে চলে যান!

ভয়ে হৃদযন্ত্র বন্ধ হয়ে যাওয়ার মতো এ ঘটনা ঘটে রাশিয়ায়। প্রথমে ওই নারীকে কিছুটা সময় নিশ্চল হয়ে পড়ে থাকতে দেখা গেছে। কিন্তু একটু পরেই তিনি নড়তে শুরু করেন এবং সোজা হয়ে বসেন। নিজেকে টেনে তুলে সামনে হাঁটা দেন।

মেইল অনলাইনের খবরের ভিডিও ফুটেজে দেখা গেছে, ইজলুচিনস্ক শহরের নবমতলার একটি অ্যাপার্টমেন্ট ব্লক থেকে পড়ে যাওয়ার সময় বেশ কয়েকবার ডিগবাজি খেয়েছেন ২৭ বছর বয়সী ওই নারী। স্তূপিকৃত বিপুল তুষারের মধ্যে গিয়ে তিনি পড়েন। এসময় তার শরীরের আঘাতে চারপাশে তুষার ছড়িয়ে পড়তে দেখা গেছে।

যদিও এ পর্যন্ত ওই নারীর কোনো পরিচয় মেলেনি। স্থানীয়রা বলেন, তবে পরে প্রতিবেশীদের সহায়তা চেয়েছেন, তাদের অ্যাম্বুলেন্স ডাকতে অনুরোধ করেছেন ওই নারী।

পশ্চিম সাইবেরিয়ার তেলসমৃদ্ধ স্বায়ত্তশাসিত অঞ্চল সাইবেরিয়ার একটি হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ওই নারী।

চিকিৎসকরা স্বীকার করেন যে ওই নারীর শরীরে আঘাতে চিহ্ন রয়েছে। তবে কোনো হাড় ভাঙেনি। ২২ জানুয়ারি যখন এই ঘটনা ঘটে তখন ওই অঞ্চলে তাপমাত্রা মাইনাস ১৪ ডিগ্রি সেলসিয়াস ছিল।

এ ঘটনায় পুলিশ তদন্ত করছে। তবে ওই নারী বলেন, ঘটনার সময় তিনি বাসায় একা ছিলেন। ফলে অসাবধানতায় পড়ে যান তিনি, কেউ তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়নি।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ