টাইগার একাদশে রয়েছেন যারা
বৃহস্পতিবার, ২০শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

টাইগার একাদশে রয়েছেন যারা

সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও পাকিস্তান। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে বিকেল ৩টায়। ইতোমধ্যে টসে জিতে ব্যাট করছে টাইগাররা।

বাংলাদেশ একাদশে জায়গা হয়নি মেহেদী হাসানের। মোহাম্মদ মিঠুনের ওপরে ভরসা করেছে টিম ম্যানেজমেন্ট। পাকিস্তান একাদশে অভিষেক হয়েছে আহসান আলী ও হারিস রউফের। সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ২৫ এবং ২৭ জানুয়ারি। সবগুলো ম্যাচ লাহোরের গাদ্দাফি ক্রিকেট স্টেডিয়ামে হবে।

টি-টোয়েন্টি সিরিজ শেষে দেশে ফিরে আসবে বাংলাদেশ দল। দ্বিতীয় দফায় পাকিস্তানে গিয়ে ৭ ফেব্রুয়ারি থেকে রাওয়ালপিন্ডিতে তারা খেলবে প্রথম টেস্ট। আর তৃতীয় দফায় আগামী ৩ এপ্রিল করাচিতে একমাত্র ওয়ানডের পর ৫ এপ্রিল সেখানেই দ্বিতীয় টেস্টে মাঠে নামবে বাংলাদেশ।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, মোহাম্মদ নাঈম, আফিফ হোসেন ধ্রুব, লিটন দাস (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, আমিনুল ইসলাম, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও আল-আমিন হোসেন।

পাকিস্তান একাদশ: আহসান আলী, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সাদাব খান, হারিস রউফ, শাহিন শাহ আফ্রিদি ও মোহাম্মদ হাসনাইন।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ