চুরির অভিযোগে পুলিশকে পেটালেন রিকশাচালকরা
মঙ্গলবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

চুরির অভিযোগে পুলিশকে পেটালেন রিকশাচালকরা

কিশোরগঞ্জের ভৈরবে অটোরিকশা চুরির অভিযোগে মোঃ আবু সিয়াম নামের এক পুলিশ সদস্যকে আটক করে গণপিটুনি দিয়েছে স্থানীয় রিকশাচালকরা। ভৈরব থানায় কনস্টেবল পদে কর্মরত অভিযুক্ত পুলিশ সদস্য সিয়াম দুই মাস আগে জেলার পাকুন্দিয়া থানা থেকে এখানে এসে যোগদান করেন।

আজ (২৩ জানুয়ারি) সকালে শহরের স্টেশন রোডে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ভৈরব থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে জনতার হাত থেকে ওই পুলিশ সদস্যকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার ওসি তদন্ত মো: বাহারুল আলম খান বাহার বলেন, তদন্ত সাপেক্ষে ঘটনার সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে অভিযোগ মিথ্যা প্রমাণিত হলে পুলিশ সদস্যকে মারধরের অভিযোগে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

চুরি হওয়া অটোরিকশা চালক হৃদয় মিয়া জানান, কিস্তিতে কেনা তার অটোরিকশাটি কয়েক দিন আগে চুরি হয়ে যায়। চুরি হওয়ার আধঘণ্টার মধ্যেই তার মুঠোফোনে একটি অপরিচিত নাম্বার থেকে কল আসে এবং ২০ হাজার টাকা নিয়ে নরসিংদীর ইটাখোলায় গিয়ে অটোরিকশাটি ফেরত আনতে বলা হয়। পরে তিনি কথা অনুযায়ী টাকা নিয়ে গিয়ে ওই নাম্বারের কল দিলে নাম্বারটি বন্ধ দেখায়। পরবর্তীতে ওই অপরিচিত মোবাইল নম্বরটি তিনি তার মুঠোফোনে সেভ করে ডাটা অন করলে নম্বরটি ব্যবহার করে খোলা ইমু অ্যাকাউন্ট সামনে আসে। ওই অ্যাকাউন্টের প্রোফাইল পিকচার হিসেবে সেট করা ছিল অভিযুক্ত পুলিশ কনস্টেবল আবু সিয়ামের ছবি। সেটি পরে তিনি তার সাথের অন্যান্য চালকদের দেখান।

তিনি আরও বলেন, আজ সকাল সাড়ে নয়টার দিকে ভৈরব পৌর শহরের পলাশের মোড় এলাকায় কনস্টেবল আবু সিয়ামকে দেখতে পেয়ে এক রিকশাচালক তাকে খবর দিলে তিনিসহ আরও কয়েকজন পুলিশের এ সদস্যকে অনুসরণ করতে থাকেন। এক পর্যায়ে বিষয়টি টের পেয়ে সিয়াম দৌড়ে পালাতে চাইলে তাকে আটক করে চালকরা। পরে গণপিটুনি দেওয়ার সময় আটককৃত যুবক নিজেকে পুলিশ কনস্টেবল বলে পরিচয় দিলে থানায় খবর দেওয়া হয়। খবর পেয়ে ভৈরব থানার সিনিয়র উপ-পরিদর্শক মোঃ মোখলেছুর রহমান রাসেল ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যান।

এদিকে নিজের বিরুদ্ধে অটোরিক্সা চালক হৃদয় মিয়ার করা অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত কনস্টেবল আবু সিয়াম জানান, আমি চুল-দাড়ি কাটার জন্য ওই এলাকায় গিয়েছিলাম। ভুল বুঝে তারা আমার উপর আক্রমণ করেছে।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ