চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে টাইগারদের প্রতিপক্ষ পাকিস্তান
বুধবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে টাইগারদের প্রতিপক্ষ পাকিস্তান

প্রথম দুই ম্যাচে উড়ন্ত জয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের মিশন শুরু করে বাংলাদেশের যুবারা। ইতোমধ্যেই সুপার লিগ নিশ্চিত করেছে তারা। গ্রুপ পর্বের তৃতীয় ও শেষ ম্যাচে জিতে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সুপার লিগ নিশ্চিত করতে চায় আকবর আলীর দল। এবার তাদের প্রতিপক্ষ পাকিস্তান।

আগামীকাল (২৪ জানুয়ারি) বাংলাদেশ সময় বেলা দুইটায় পচেফস্ট্রমে শুরু হবে এই দুই দলের লড়াই। ‘সি’ গ্রুপের প্রথম ম্যাচে বৃষ্টি বাধায় ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে জিম্বাবুয়েকে নয় উইকেটের বড় ব্যবধানে হারায় বাংলাদেশ। ম্যাচটিতে বোলারদের পর বিধ্বংসী ব্যাটিং করেন বাংলাদেশের দুই ওপেনার তানজিদ হাসান তামিম এবং পারভেজ হোসেন ইমন। তাঁদের ব্যাটিংয়ে উড়ে যায় জিম্বাবুয়ে। ইমন হাফ সেঞ্চুরি করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন।

স্কটল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ জিতে সাত উইকেটে, ২০০ বল হাতে রেখে। আগে ব্যাটিং করে স্কটল্যান্ড করে ৮৯ রান। জবাবে তিন উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় বাংলাদেশ। জিম্বাবুয়ে ও স্কটল্যান্ডকে উড়িয়ে দেয়া বাংলাদেশ আত্মবিশ্বাসে অনেকটা এগিয়ে। জিম্বাবুয়ে ও স্কটল্যান্ডকে হারিয়েছে পাকিস্তানও। তবে নেট রান রেট বিবেচনায় বাংলাদেশের চাইতে পিছিয়ে আছে পাকিস্তান।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ