উত্তরায় দিনেদুপুরে ফিল্মি স্টাইলে ছিনতাই (ভিডিও)
শুক্রবার, ১০ জুলাই, ২০২০
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

উত্তরায় দিনেদুপুরে ফিল্মি স্টাইলে ছিনতাই (ভিডিও)

রিকশায় করে অন্যদিনের মত কর্মক্ষেত্র ৩ নম্বর সেক্টরে যাচ্ছিলেন এক স্কুল শিক্ষিকা। হঠাৎ করেই পেছন থেকে আসা একটি মোটরসাইকেল রিকশার গতিরোধ করে। লাল-কালো রংয়ের ওই মোটরসাইকেলে ছিলেন হেলমেট পরিহিত দুইজন আরোহী। কোনো কিছু বুঝে উঠার আগেই তাদের একজন ছুটে আসেন রিকশায় বসে থাকা ওই শিক্ষিকার দিকে। ছুরি ঠেকিয়ে কেড়ে নেন ওই শিক্ষিকার হাতে থাকা ব্যাগ। নির্বাক দৃষ্টিতে অসহায়ের মতো তাকিয়ে থাকে রিকশাওয়ালা।

রাজধানীর উত্তরাতে প্রকাশ্য দিবালোকে ঘটে যাওয়া ওই ছিনতাইয়ের ঘটনার ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। সম্প্রতি রাজধানীর উত্তরা ৫ নম্বর সেক্টরের ৩ নম্বর সড়কে এ ঘটনা ঘটেছে।

প্রথম দফায় ব্যাগ নিয়ে গেলেও সন্তুষ্ট হতে পারেননি ছিনতাইকারীরা। মোটরসাইকেলে উঠলেও আবার নেমে আসেন ওই ছিনতাইকারী। দ্বিতীয় দফায় ওই শিক্ষিকার হিজাব সরিয়ে গলা থেকে স্বর্ণের চেইন এবং হাতে থাকা চুড়ি ছিনিয়ে নেন অনেকটা ফিল্মি স্টাইলে।

এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষিকার পক্ষে উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তার স্বামী রুহুল আমিন।

উত্তরা (পশ্চিম) থানার ওসি তপন চন্দ্র সাহা সংবাদমাধ্যমকে বলেন, বিষয়টি সম্পর্কে এখনো অবগত নই। তবে খোঁজ নিয়ে এ ব্যাপারে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন ওই কর্মকর্তা।

দিনদুপুরে ফিল্মি স্টাইলে স্কুল শিক্ষিকার ভ্যানিটিব্যাগ ও স্বর্ণালংকার ছিনতাই

৩৪ সেকেন্ডেই ছিনতাই। অনেকটা বাজ পাখির মতোই। তাও দুই দফায়। প্রকাশ্য দিবালোকে প্রথমে ছিনতাইকারীরা ছিনিয়ে নেয় ভুক্তভোগী নারীর ভ্যানিটি ব্যাগ। দ্বিতীয় দফায় শরীর তল্লাশি করে নেয়া হয় তার গলার চেইনসহ স্বর্ণালংকার। ঘটনাটি রাজধানীর উত্তরা ৫ নম্বর সেক্টরের ৩ নম্বর সড়কের।

Posted by Bangladesh Pratidin on Tuesday, 21 January 2020

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ