তাবিথের ওপর হামলা: তদন্তের নির্দেশ ইসির
শনিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

তাবিথের ওপর হামলা: তদন্তের নির্দেশ ইসির

আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলার ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। উত্তর সিটির রিটার্নিং কর্মকর্তাকে তদন্ত করে প্রতিবেদন দেওয়ার নির্দেশ দেয়া হয়েছে।

আজ মঙ্গলবার (২১ জানুয়ারি) বিকালে আগারগাঁওয়ে অবস্থিত নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার সভাপতিত্বে ৫৮তম বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে নির্বাচন কমিশন সচিবালয়ের জ্যেষ্ঠ সচিব মো. আলমগীর সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, তাবিথ আওয়ালের ওপর হমলার বিষয়ে কমিশনের কাছে বিএনপি তাৎক্ষণিকভাবে অভিযোগ করেছে। কমিশন সেটি শুনেছে এবং সঙ্গে সঙ্গে রিটার্নিং অফিসারকে দায়িত্ব দেওয়া হয়েছে, তদন্ত করে রিপোর্ট দেওয়ার জন্য।

এর আগে মঙ্গলবার (২১ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর মিরপুরের দারুসসালাম থানার ৯ নম্বর ওয়ার্ডের বড়বাজার এলাকায় তাবিথের প্রচারণায় হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় তাবিথ ও সাংবাদিক সাঈদ খানসহ প্রচারণায় থাকায় বেশ কয়েকজন আহত হন। এরপর ওই এলাকায় প্রচারণা বন্ধ করে দেওয়া হয়।

হামলার পরপরই রাস্তায় দাঁড়িয়ে তাবিথ অভিযোগ করেন, ৯ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ-সমর্থিত কাউন্সিলর প্রার্থী মুজিব সারোয়ারের (ঠেলাগাড়ি প্রতীক) নেতৃত্বে এই হামলা হয়।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ