‘নির্বাচন কমিশন সঠিকভাবে দায়িত্ব পালন করতে পারেনি’
সোমবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

‘নির্বাচন কমিশন সঠিকভাবে দায়িত্ব পালন করতে পারেনি’

নির্বাচন কমিশন তাদের যে দায়িত্ব তা সঠিকভাবে পালন করতে পারেনি বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, এই নির্বাচন কমিশন অযোগ্য। নির্বাচনের তারিখ পরিবর্তন তাদের অযোগ্যতার প্রমাণ। কখনোই তারা সুষ্ঠু নির্বাচন করতে পারেনি।

আজ সোমবার (২০ জানুয়ারি) সকালে রাজধানীর মিরপুর ৬ নম্বর সেকশনে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি প্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে নির্বাচনি প্রচার শুরুর আগে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, এই নির্বাচনকে আমরা খালেদা জিয়া ও গণতন্ত্রের মুক্তির জন্য একটি চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। এটাকে জনগণকে সম্পৃক্ত করার আন্দোলন হিসেবে নিয়েছি। আমরা বিশ্বাস করি, জনগণ যদি সম্পৃক্ত হয় তাহলে খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্রের মুক্তি হবে।

‘এছাড়া ঢাকা শহরের মানুষের সমস্যা সমাধানের জন্য তাবিথ আউয়াল যে কর্মসূচি নিয়েছেন জনগণকেও তাতে সম্পৃক্ত হতে হবে। তাহলে তাবিথের বিজয় সুনিশ্চিত। নির্বাচন সুষ্ঠু হলে অবশ্যই তাবিথ আউয়াল জয়ী হবেন।’

মির্জা ফখরুল আরও বলেন, আমরা মনে করি জনগণের উত্তাল তরঙ্গের মধ্যে সব ষড়যন্ত্র উপেক্ষা করে তাবিথ আউয়াল জয়ী হবেন। এই নির্বাচনে বিএনপি জনগণকে সম্পৃক্ত করে গণতান্ত্রিক আন্দোলনে পক্ষে নিয়ে যেতে চায় বলেও মন্তব্য করেন তিনি।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ