বাণিজ্য মেলায় ফু ওয়াং ফুডের নুডুলস খেতে দীর্ঘ লাইন
মঙ্গলবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বাণিজ্য মেলায় ফু ওয়াং ফুডের নুডুলস খেতে দীর্ঘ লাইন

বাণিজ্য মেলায় আসার পর ক্ষুদা পেলে চিন্তা নেই। সঙ্গে সঙ্গে পেয়ে যাবেন গরম গরম আর স্বাস্থ্যসম্মত খাবার। তবে বাণিজ্যমেলায় ফু ওয়াং ফুডের নুডুলস খেতে হলে দিতে হচ্ছে সিরিয়াল। তারপরে মিলছে খাওয়ার উপযোগী ইনস্ট্যান্ট কাপ নুডুলস।

আজ রোববার সন্ধায় বাণিজ্য মেলার ফু ওয়াং ফুডের স্টলে দেখা যায় এই চিত্র। নুডুলস খেতে হলে পেতে হচ্ছে দীর্ঘ লাইন। প্রতিটি নুডুলসের দাম রাখা হচ্ছে ৪০ টাকা।

সাধারণত মেলা মানে খাবারের বাড়তি দাম। আর বাণিজ্যমেলায় তা যেন গলাকাটা দাম তাই যথাসম্ভব বাণিজ্যমেলায় খাবার কিনে খাওয়ার বিষয়টা এড়াতে চান দর্শনার্থীরা। তবে এবারের বাণিজ্যমেলায় দর্শনার্থীদের খাবারের চিন্তা দূর করেছে ইন্সট্যান্ট নুডলস। ক্ষুধা নিবারণে দামি বিরিয়ানি এড়িয়ে দর্শনার্থীরা ছুটছেন ইন্সট্যান্ট নুডলস তৈরির কোম্পানিগুলোর দিকে।

বিভিন্ন ফ্লেভারে পাওয়া যাচ্ছে ফু ওয়াং ফুডের ইন্সট্যান্ট নুডলস। এর মধ্যে মাসালা, ভেজিটেবল ও চিকেন ফ্লেভার বেশ চলছে। এক কাপ চিকেন ফ্লেভারের নুডলস গরম দিলে তিন মিনিট পরে খাওয়া যাবে। স্বল্প মূল্য, দ্রুত ও ভরপেট খাওয়া যায় বলে ক্রেতাদের উপচেপড়া ভিড় দেখা যায়।

ফু ওয়াং ফুডের বাণিজ্য মেলার স্টলের ম্যানেজার অনিন্দ সাহা বলেন, নুডলসের এত চাহিদা যে আমরা হিমশিম খাচ্ছি। আমাদের এখানে ইন্সট্যান্ট নুডলসের মাসালা ও চিকেন ফ্লেভার রয়েছে। চিকেন প্রচুর বিক্রি হচ্ছে। পুষ্টি ও ক্ষুধা নিবারণে নুডলসের জুড়ি নেই। অন্য খাবারের দাম বেশি হওয়ায় মানুষ নুডলসে বেশি ঝুঁকছেন।

তিনি বলেন, বাণিজ্য মেলায় আমাদের স্টল থেকে ৬ কাপ নুডুলস কিনলে ১ কাপ নুডুলস ফ্রি পাচ্ছেন ক্রেতারা। এছাড়া অন্যান্য পণ্যে আমরা দর্শনার্থীদের জন্য ১০% ডিসকাউন্ট দিচ্ছি।

ফু ওয়াং ফুডের স্টলের পাশে দাড়িয়ে দুই সন্তানকে নিয়ে নুডুলস খাচ্ছিলেন সিদ্দিক রহমান। তিনি বলেন, বাণিজ্যমেলার বিরিয়ানির দোকানগুলোতে এক প্লেট কাচ্চির দাম অনেক। কেনাকাটা করতে এসে খাবারের পেছনে এত টাকা খরচ করা সম্ভব না। তাছাড়া বাচ্চারা নুডলস অনেক পছন্দ করে তাই নুডলস খাওয়াচ্ছি। অনেক সাশ্রয়ীও বলা যায়।

পুরো বাণিজ্যমেলা চত্বরে বাচ্চা থেকে শুরু করে সব বয়সীরা দামি খাবার এড়িয়ে নুডলস খাচ্ছে। শুধু নুডলস খাওয়ার এ চিত্র দেখলে মনে হবে যেন প্রতিযোগিতা চলছে।

অর্থসূচক/এমআরএম/এমএস

এই বিভাগের আরো সংবাদ