ধাওয়ান-স্মিথের আক্ষেপ, সিরিজে ফিরল ভারত
সোমবার, ১০ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ধাওয়ান-স্মিথের আক্ষেপ, সিরিজে ফিরল ভারত

রাজকোটে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে অস্ট্রেলিয়াকে ৩৬ রানে হারিয়েছে ভারত। ভারতের শিখর ধাওয়ান ও অস্ট্রেলিয়ার স্টিভ স্মিথ- দুজনই এ দিন নব্বইয়ের ঘরে আউট হয়েছেন।

টসে হেরে ব্যাটিং করতে নামা ভারত স্কোর বোর্ডে তুলে ৫০ ওভারে ছয় উইকেটে ৩৪০ রান। জবাবে ৪৯.১ ওভারে ৩০৪ রানে অলআউট হয় অস্ট্রেলিয়া। এই জয়ে সিরিজে ১-১ সমতা এনেছে ভারত।

ভারতের হয়ে সর্বোচ্চ ৯৬ রান করেন ওপেনার শিখর ধাওয়ান। তাঁর ১৩টি চার ও একটি ছক্কায় সাজানো ইনিংসটির সমাপ্তি ঘটে কেন রিচার্ডসনের বলে। এছাড়া লোকেশ রাহুল ৫২ বলে ৮০, বিরাট কোহলি ৭৬ বলে ৭৮ ও রোহিত শর্মা ৪৪ বলে ৪২ রান করে আউট হন। শেষদিকে ১৬ বলে ২০* রান করেন রবিন্দ্র জাদেজা। অজি বোলারদের মধ্যে অ্যাডাম জাম্পা নেন তিন উইকেট।

বড় রানের লক্ষ্যে ব্যাটিং করতে নেমে স্মিথের ব্যাটে আসে ৯৮ রান। কুলদিপ যাদবের বলে বোল্ড হয়ে ফিরে যান তিনি। মারনাস ল্যাবুশেন তাঁর প্রথম ওয়ানডে ইনিংসে করেন ৪৬ রান। তাছাড়া ৩৩ রান আসে অধিনায়ক অ্যারন ফিঞ্চের ব্যাটে। অজি ব্যাটসম্যানদের সবাই দুই অংকের রান করলেও নিয়মিত উইকেট পড়তে থাকায় লক্ষ্য তাড়া করা কঠিন হয়ে যায় তাদের জন্য। ভারতের বোলারদের মধ্যে তিন উইকেট নেন মোহাম্মদ শামি।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ