টার্ন অফ লাইফ’র উদ্যোগে মেধাবী ছাত্র সংবর্ধনা
সোমবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

টার্ন অফ লাইফ’র উদ্যোগে মেধাবী ছাত্র সংবর্ধনা

মাদ্রাসার ছাত্রদেরকে লেখাপড়ার প্রতি আরও আগ্রহী এবং মেধাবীদেরকে তাদের পড়ালেখায় আরও উৎসাহ দিতে মেধাবী ছাত্র সংবর্ধনা দিয়েছে মিরপুরের স্বেচ্ছাসেবী সংগঠন টার্ন অফ লাইফ ক্লাব।

আজ শনিবার সকালে মিরপুর-২ নাম্বারে ইসহাকিয়া মাদ্রাসার বিভিন্ন বিভাগে নতুন বছরে মেধা তালিকায় শীর্ষে থাকা ছাত্রদেরকে এ সংবর্ধনা দেয় সংগঠনটি। মাদ্রাসার নার্সারি, প্রথম, দ্বিতীয়, তৃতীয় শ্রেণি, হেফজ বিভাগের ক ও খ এবং নাজেরা, মিজান ও তাইসিসহ মোট নয়টি বিভাগে ৩২ জন মেধাবী ছাত্রকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

সংগঠনটির চেয়ারম্যান ইমদাদুল হক আরমান বলেন, মানব সেবায় সম্মিলিত প্রয়াসে কাজ করে যাচ্ছে টার্ন অফ লাইফ। আমাদের প্রতিটি কর্মী সব সময় মানবসেবা তাদের নিজের ব্রত হিসেবে নিয়েছে। ছাত্রদের মেধাকে সামান্য উপহার দিয়ে মূল্যায়ন করা যায় না। এই ছাত্ররাই আগামী দিনে দেশ ও সমাজে শান্তি প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালন করবে।

তিনি মাদ্রাসার ছাত্রদের উদ্দেশ্যে বলেন, আমি আশা করি তোমরা আরো ভালো  পড়ালেখা করে দেশের প্রকৃত সম্পদে রূপান্তরিত হবে। তোমাদেরকে ইসলামের প্রকৃত শিক্ষা সবার কাছে ছড়িয়ে দিতে হবে। সর্বোপরি তোমাদেরকে প্রকৃত মুসলিম এবং দেশপ্রমিক হয়ে নিজেকে তৈরি করতে হবে একজন যোগ্য মানুষ হিসেবে।

মাদ্রাসার প্রধান মুহতামিম (পরিচালক)  মুফতি মাছুম বিল্লাহ বলেন, আমাদের মাদ্রাসার ছাত্ররা এবার অনেক ভালো ফলাফল করেছে। তাই তাদের নিয়ে আমাদের প্রত্যাশা অনেক বেশি। আগামী দিনে এদের মধ্য থেকেই বড় বড় মুফতি-মওলানা তৈরি হবে বলে আমি আশা করি। এই সংবর্ধনা মাদ্রাসার ছাত্রদেরকে আরো পড়াশোনার প্রতি উৎসাহ যোগাবে বলেও তিনি উল্লেখ করেন।

এ সময় টার্ন অফ লাইফ ক্লাবের নির্বাহী সদস্য আরিফুর রহমান, শাহজামাল সজিব, প্রচার ও মিডিয়া সম্পাদক এম আর মাসফি, উপদেষ্টামন্ডলীর সদস্য আব্দুল্লাহ আল মামুন এবং  মাদ্রাসার অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

অর্থসূচক/এমআরএম

এই বিভাগের আরো সংবাদ