প্রথম বিদেশির হাতে বিপিএলের মুকুট
সোমবার, ১০ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

প্রথম বিদেশির হাতে বিপিএলের মুকুট

বিপিএলে প্রথম বিদেশি অধিনায়ক হিসেবে শিরোপা জিতেছেন আন্দ্রে রাসেল। শুক্রবার বঙ্গবন্ধু বিপিএলের ফাইনালে খুলনা টাইগার্সকে ২১ রানে হারিয়ে শিরোপা জিতেছে রাজশাহী।

বিপিএলের আগের ছয় আসরের মধ্যে চারবারই শিরোপা উঠেছে মাশরাফি বিন মুর্তজার হাতে। তিনি ঢাকা ডায়নামাইটসের হয়ে দুইবার, কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে একবার এবং রংপুর রাইডার্সের হয়ে একবার শিরোপা জিতেছেন বিপিএলের। এ ছাড়া একবার করে অধিনায়ক হিসেবে বিপিএল শিরোপা উঠেছে সাকিব আল হাসান এবং ইমরুল কায়েসের হাতে। এবার মুশফিকুর রহিমের সুযোগ ছিল দেশি অধিনায়ক হিসেবে শিরোপা ধরে রাখার। তবে রাসেল সেটা হতে দেননি।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রাসেল জানিয়েছেন, তিনি অধিনায়ক হিসেবে আত্মবিশ্বাসী ছিলেন শিরোপা জয়ের ব্যাপারে। দলের ভালো মন্দে সবাই জোটবন্ধ ছিলেন এজন্য দলের সব ক্রিকেটারকে ধন্যবাদ জানিয়েছেন রাজশাহী রয়্যালস দলপতি। আমি ছেলেদের ধন্যবাদ নিতে চাই। আমরা নিজেদের ভালো সময় এবং খারাপ সময়ে এক সঙ্গে থেকেছি। প্রথম ১০ ওভার আমাদের জন্য অনেক চ্যালেঞ্জিং ছিল কিন্তু টি-টোয়েন্টি শেষ বল হওয়ার আগে হাল ছেড়ে দেওয়া যায় না। সবাই ভালো করেছে আজ। আমি অধিনায়ক হিসেবে আত্মবিশ্বাসী ছিলাম।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ