মামলা দিয়ে আমাকে থামানো যাবে না: ইশরাক
বুধবার, ২২শে জানুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

মামলা দিয়ে আমাকে থামানো যাবে না: ইশরাক

জনপ্রিয়তা এবং গণসংযোগে জনস্রোত দেখে ষড়যন্ত্র করা হচ্ছে বলে অভিযোগ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন। দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় অভিযোগ গঠনের বিষয়ে তিনি বলেন, দুর্নীতির সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই। মামলা দিয়ে আমাকে থামানো যাবে না। জনগণ পাশে আছে, জয় আমাদেরই হবে।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রাজধানীর দয়াগঞ্জ মোড় থেকে সপ্তম দিনের নির্বাচনি প্রচার শুরুর সময় গণমাধ্যমকর্মীদের এসব কথা বলেন তিনি। এরপর ইশরাক বিভিন্ন এলাকা হয়ে ডেমরার কোনাপাড়ায় প্রচারণা চালান।

দুদকের দায়ের করা মামলা প্রসঙ্গে ইশরাক বলেন, দুদক থেকে সম্পদ বিবরণী চেয়ে নোটিশ দেওয়া হয়েছিল। কিন্তু আমি দেশের বাইরে থাকায় যথা সময়ে তা জমা দিতে পারিনি। এর সঙ্গে দুর্নীতির কোনও সম্পর্ক নেই। বরং নির্বাচনে আমার জনপ্রিয়তা এবং গণসংযোগে জনস্রোত দেখে একটি পক্ষ আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এটি রাজনৈতিক হয়রানি ছাড়া আর কিছুই নয়।

তিনি দাবি করেন, ‘আমি নিয়মিত ভ্যাট-ট্যাক্স দিয়ে আসছি। তাদের কাছে আমার সম্পদের বিবরণী রয়েছে। এছাড়া নির্বাচন কমিশনে আমার সম্পদের বিবরণী জমা দেওয়া রয়েছে। সেটি যাচাই করলেই তারা প্রকৃত চিত্র পাবে। তাই দুদকের এই মামলা রাজনৈতিক হয়রানিমূলক ছাড়া আর অন্য কিছুই নয়।’

ইশরাক হোসেন বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে দেশে যুদ্ধাবস্থা তৈরি করা হয়েছিল। আমাদের দলের স্থায়ী কমিটির সদস্যদের আহত করা হয়েছিল, ভাইস চেয়ারম্যানদের গুলি করা হয়েছিল, সংসদ সদস্য প্রার্থীদের রক্তাক্ত করা হয়েছিল। সেই বাধাই আমরা মানিনি। এখন আবার পুরনো মামলা সচল করা হচ্ছে। কিন্তু আমাদের কোনোভাবেই থামানো যাবে না। আমরা কোনো বাধাই মানবো না।

নেতাকর্মীদের নিজেদের কাজটুকু ঠিকমতো করার আহ্বান জানিয়ে বিএনপির এই মেয়র প্রার্থী আরও বলেন, আমি বলে দিতে চাই কোনও কিছু কাজ করবে না। জনগণের স্রোতে সব ভেসে যাবে। ভোট ডাকাতির ইভিএমও কাজ করবে না। এই যে জনস্রোত সৃষ্টি হয়েছে, গণজোয়ার তৈরি হয়েছে, এটি যেন অব্যাহত থাকে। কোনও কিছুতেই আপনারা বিভ্রান্ত হবেন না। আপনারা আপনাদের কর্মকাণ্ড চালিয়ে যান। আমরা জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য যে আন্দোলন শুরু করেছি, সেটিকে চূড়ান্ত লক্ষ্যে নিয়ে যাবো। আমাদের নেত্রী খালেদা জিয়াকে মুক্ত করবো।

অর্থসূচক/এমএস

এই বিভাগের আরো সংবাদ