ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্র আহত, বিচার দাবিতে মানববন্ধন
বৃহস্পতিবার, ২০শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্র আহত, বিচার দাবিতে মানববন্ধন

কিশোরগঞ্জের ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রাকিব হোসেন নামে এক কলেজছাত্র আহতের ঘটনায় জড়িতদের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়েছে। আজ বৃহস্পতিবার ভৈরব হাজী আসমত কলেজের সাধারণ ছাত্র-ছাত্রীদের ব্যানারে ওইসব কর্মসূচি পালিত হয়। পরে তারা তাদের দাবী তুলে ধরে ভৈরব থানার ওসি ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপি দেয়।

বেলা ১১টার দিকে ভৈরব হাজী আসমত কলেজ ক্যাম্পাস থেকে ছাত্র-ছাত্রীরা একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়ক প্রদক্ষিণ করে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব বাসস্ট্যান্ড দুর্জয়মোড়ে এসে মানববন্ধনে মিলিত হয়।

শিক্ষার্থীদের এইসব কর্মসূচির প্রতি একাত্মতা পোষণ করে এ সময় সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজের শিক্ষার্থী ও শিক্ষক ও রাজনৈতিক নেতারা অংশ নেন।

ছাত্রনেতা মেহেদি রিয়াদের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা আতিক আহমেদ সৌরভ, ভৈরব উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোশারফ হোসেন মুছা, সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজ ছাত্রলীগের সভাপতি মিথিলা প্রভা, প্রভাষক মো. বাবুল মিয়া, ইমরান মিয়া প্রমুখ।

এ সময় বক্তারা দাবি করেন, শুধু রাকিব নয়, বর্তমানে ভৈরবে প্রায় প্রতিদিন ঘটছে চুরি, ছিনতাই আর ডাকাতির মতো ঘটনা। যা উপজেলাবাসীকে ভাবিয়ে তুলেছে। আতংকিত এক সময় পার করছেন তারা। অথচ পুলিশ প্রশাসন কার্যত কোনো পদক্ষেপই গ্রহণ করছেন না। ফলে জান-মালের চরম ক্ষয়ক্ষতির মুখে এই জনপদের মানুষ।

তারা তাদের বক্তব্যে অবিলম্বে এইসব বন্ধে ভূমিকা রাখতে পুলিশ প্রশাসনের প্রতি আহ্বান জানান।

গত শুক্রবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর ভৈরব টোলপ্লাজা (নাটালমোড়) এলাকায় হাজী আসমত কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী রাকিব হোসেন ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মারাত্মকভাবে আহত হন। বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ