ArthoSuchak
রবিবার, ২৯শে মার্চ, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » ঢাকা

ভৈরবে ৬ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক 

কিশোরগঞ্জের ভৈরবে ৬ হাজার পিস্ ইয়াবাসহ মেজবাহ উদ্দিন (৩০) ও মোবারক হোসেন (৩০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের সদস্যরা। আটক মেজবাহ উদ্দিন জেলার বাজিতপুর উপজেলার পূর্বপাটুলি এলাকার আ: মজিদ মিয়ার এবং মোবারক শাহাপুরের মনু মিয়ার ছেলে বলে জানায় র‌্যাব।

র‌্যাব বাদী হয়ে আটক দুজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর ভৈরব থানায় সোপর্দ করা হয় বলে জানিয়েছেন ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন একটি মাদক ব্যবসায়ীচক্র নিয়মিত চট্টগ্রাম ও কক্সবাজার এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জসহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে।

উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য ওই মাদক ব্যবসায়ীচক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো পর তথ্যের সত্যতা পাওয়া যায় এবং জানাযায় আজ মঙ্গলবার দুইজন মাদক ব্যবসায়ী কক্সবাজার এলাকা থেকে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার দুর্জয়মোড় হয়ে বাজিতপুর উপজেলায় নিয়ে যাবে।

এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথের নেতৃত্বে একটি আভিযানিক দল আজ বিকাল ৪টার দিকে ভৈরব বাসস্ট্যান্ড দুর্জয়মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। পরে আটককৃতদের দেহ তল্লাশী করে ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ নগদ ৭৮০ টাকা উদ্ধার করা হয়।

এই বিভাগের আরো সংবাদ