ভৈরবে মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের চেক ও পুরস্কার বিতরণ
সোমবার, ১৭ই ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » ঢাকা

ভৈরবে মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের চেক ও পুরস্কার বিতরণ

কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর চেক বিতরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বিকালে শহরের বঙ্গবন্ধু সরণীর কোম্পানীর ভৈরব শাখা কার্যালয়ে এইসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ভৈরব উপজেলা বিএনপির সভাপতি মো: রফিকুল ইসলাম প্রধান অতিথি এবং এনটিভির স্টাফ রিপোর্টার মোস্তাফিজ আমিন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে গ্রাহকদের হাতে চেক ও পুরস্কার তুলে দেন।

কোম্পানীর ময়মমনসিংহ বিভাগীয় ইনচার্জ মো: মাহ্বুবুল হকের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে অনুষ্ঠিত এক আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন ডিস্ট্রিক কো-অর্ডিনেটর ও ভৈরব শাখার অফিস ইনচার্জ আব্দুর রউফ। তিনি তার বক্তব্যে মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীতে দীর্ঘ ২০ বছরের চাকুরিজীবনের বিভিন্ন ভালো-মন্দ দিক তুলে ধরেন। এ সময় তিনি ভৈরবসহ এই অঞ্চলে তাঁর হাত ধরে তিন হাজারেরও বেশী পলিসিহোল্ডার তৈরি এবং তাদের প্রাপ্ত সুবিধাদী নিয়ে সন্তুষ্ট প্রকাশ করেন।

বিশেষ অতিথির বক্তব্যে সাংবাদিক মোস্তাফিজ আমিন বলেন, আগেকার দিনের মতো অর্থ জমিয়ে স্থাবর সম্পদ অর্জনের প্রতি এখন খুব একটা আগ্রহ দেখা যায় না মানুষের মাঝে। এরচেয়ে এখন মানুষের ঝোঁক বেশী বিলাসী জীবন যাপনের ওপর। তাই আধুনিক যন্ত্রপাতি, নিত্যনতুন ফ্যাশন আর ভোগ-বিলাসে ব্যয় হয়ে যায় উপার্জিত অর্থের অধিকাংশ।

এ ক্ষেত্রে বীমা কোম্পানীর কর্মীরা তাদের তৎপরতায় মানুষকে কিছুটা হলেও সঞ্চয়ের দিকে টেনে আনতে পারেন। এতে করে কোম্পানীগুলির লাভালাভের পাশাপাশি মানুষজনও সঞ্চিত অর্থ একসাথে পেয়ে লাভবান হতে পারবেন। আর জীবনের ঝুঁকির দায়-ভার তো কোম্পানীর ওপর থাকলোই।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপির সভাপতি মো: রফিকুল ইসলাম বলেন, স্বাধীনতা পরবর্তীতে সময়ে সরকার নিয়ন্ত্রীত একটি এবং বেসরকারী ২/১ বীমা কোম্পানীর তৎপরতা ছিলো দেশে। সে সময়ে তাদের নানা অনিয়মের কারণে গ্রাহক হয়রানী চরম আকার ধারণ করেন। এতে করে বীমা বিমূখ হয়ে পড়ে মানুষজন।

কিন্তু ৯০ দশকে এসে বেশ কয়েকটি বীমা কোম্পানী গ্রাহকদের বহুবিদ সুবিধা নিয়ে মাঠে আসে। কাজ করে পলিসিহোল্ডারদের আস্থা ফেরাতে। তাদের এই শুভ তৎপরতায় মানুষজন ধীরে ধীরে ফিরে আসে বীমা পলিসির ছায়াতলে। আর এই কঠিন কাজটিকে যেসব বীমা কোম্পানী সহজ করে তুলেছিলো, এরমধ্যে অন্যতম হলো মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী। তিনি তাঁর বক্তব্যে মেঘনা লাইফ ইন্স্যুরেন্স এবং এরসাথে জড়িত সকলকর্মী ও কর্মকর্তাদের আরও সাফল্য কামনা করেন।

সভাপতির বক্তব্যে মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর ময়মনসিংহ বিভাগীয় প্রধান বলেন, ভৈরবসহ এই অঞ্চলের পলিসি হোল্ডারদের কোম্পানীর প্রতি আগ্রহ এবং দিন দিন তাদেও সংখ্যা বৃদ্ধিতে আমরা বেশ সন্তুষ্ট। আর তাই এই অঞ্চলের পলিসিহোল্ডারদের সুযোগ-সুবিধার প্রতি আমাদের বিশেষ নজর রয়েছে। আগামীতেও এই অবস্থা বিদ্যমান থাকবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এই বিভাগের আরো সংবাদ