ফেরার ব্যাপারে ধোঁয়াশা রাখলেন ডি ভিলিয়ার্স
বুধবার, ২৯শে জানুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ফেরার ব্যাপারে ধোঁয়াশা রাখলেন ডি ভিলিয়ার্স

দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সকে দলে ফেরাতে চান মার্ক বাউচার। দক্ষিণ আফ্রিকার প্রধান কোচের চাওয়া আমলে নিয়েছেন ভিলিয়ার্স। অবসর ভেঙে ফিরে আসার ব্যাপারে ইতিবাচক থাকলেও কিছুটা ধোঁয়াশা রেখেছেন ডি ভিলিয়ার্স।

বর্তমানে বিগ ব্যাশ লিগে খেলে যাওয়া ডি ভিলিয়ার্স বলেছেন, সেটা বাস্তবে হওয়ার আগে অনেক কিছুই হতে হবে। আমি ফিরতে চাই। এই ব্যাপারে বাউচার, স্মিথ ও ফাফের সঙ্গে আলোচনা হয়েছে। আমরা সবাই চাই এমনটি হোক। আমি এই বিষয়ে কোনো নিশ্চয়তা দিচ্ছি না। আমি নিজেকে হতাশ করতে চাই না। অন্য কাউকেও হতাশ করতে চাই না। আমি শুধু চেষ্টা করে দেখতে চাই। সেরাটা নিঙরে দিতে চাই। বছরের শেষ পর্যন্ত কী হতে পারে দেখি।

আগামী অক্টোবরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। স্কোয়াডে ফেরার আগে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে মাঠ মাতাবেন তিনি। ডি ভিলিয়ার্স আরও বলেন, এখনও অনেক সময় বাকি। এর আগে যেকোনো কিছু হতে পারে। সামনে আইপিএল আছে। আমার ওই সময়ে ফর্মেও থাকা লাগবে। আমি চিন্তা করছি এই প্রক্রিয়ার মধ্যে থাকবো এবং আশা করছি সবকিছু ঠিকমতোই হবে।

ডি ভিলিয়ার্স আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন দেড় বছরেরও বেশি সময় আগে। তাকে ছাড়াই ইংল্যান্ড বিশ্বকাপে অংশ নেয় দক্ষিণ আফ্রিকা। বিশ্বকাপে গ্রুপ পর্ব থেকেই বিদায় নেয় ফাফ ডু প্লেসিসের দল।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ