আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন ম্যাক্সওয়েল
শনিবার, ১৫ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন ম্যাক্সওয়েল

মানসিক অবসাদের কারণে ক্রিকেট থেকে সাময়িকভাবে দূরে ছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। বিরতি শেষে আবারও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন অস্ট্রেলিয়ার এই অলরাউন্ডার। ফেব্রুয়ারিতে তিনটি টি-টোয়েন্টি ও তিনটি ওয়ানডে খেলতে দক্ষিণ আফ্রিকা সফরে যাবে অস্ট্রেলিয়া। সেই দলে ফিরবেন ম্যাক্সওয়েল।

Glenn Maxwell3অস্ট্রেলিয়ার ঘরোয়া টি-টোয়েন্টির আসর বিগ ব্যাশ লিগের মাধ্যমে অবশ্য আগেই ক্রিকেটে ফিরেছেন ম্যাক্সওয়েল। এবার আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন ৩১ বছর বয়সী এই ক্রিকেটার।

গত বছরের অক্টোবরে শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠের সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন ম্যাক্সওয়েল। নিজেকে সরিয়ে নেয়ার কারণ হিসেবে তিনি জানিয়েছেন, মানসিক অবসাদের কারণেই বিরতিতে যাচ্ছেন তিনি।

অস্ট্রেলিয়ার এই তারকা জানিয়েছেন, আসলে আমি একটা ঘোরের মধ্যে দিয়ে যাচ্ছিলাম। আমার পার্টনার (বান্ধবী) এই ব্যাপারটি প্রথম খেয়াল করে। সে আমাকে পরামর্শ দিয়েছিল মাঠের বাইরে কিছু দিন সময় কাটানোর। আমি জানি তার এই পরামর্শ দেওয়াটা সহজ ছিল না। কারণ আমি নিজের সিদ্ধান্তে অটল থাকতে পছন্দ করি। কিন্তু আমারও মনে হলো, তার পরামর্শ আমার গ্রহণ করা উচিৎ। আমি বিশেষ ভাবে তাকে ধন্যবাদ জানাতে চাই। সে আমার কাঁধ থেকে বেশ বড় একটা দায়িত্বের বোঝা নামিয়ে দিয়েছিল। আমি ক্রিকেট অস্ট্রেলিয়াকে ধন্যবাদ জানাই। তারা আমার পাশে ছিল।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ