বিপিএল থেকে মাশরাফিদের বিদায়
শনিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বিপিএল থেকে মাশরাফিদের বিদায়

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কাছে ৭ উইকেটে হেরে বঙ্গবন্ধু বিপিএল থেকে বিদায় নিয়েছে ঢাকা প্লাটুন। ঢাকার দেয়া ১৪৫ রানের লক্ষ্যে খেলতে নেমে টপ অর্ডার ব্যাটসম্যানদের দারুণ ব্যাটিংয়ে ১৪ বল হাতে রেখে জয় ছিনিয়ে আনে চট্টগ্রাম।

৪৯ বলে ৩৮ রানের ইনিংস খেলেন চট্টগ্রামের ক্যারিবিয়ান ওপেনার ক্রিস গেইল। যেখানে ২টি ছক্কা এবং একটি চার মারেন তিনি। গেইল কিছুটা রক্ষণাত্মক খেললেও তাণ্ডব চালান ইমরুল কায়েস এবং মাহমুদউল্লাহ রিয়াদ। ৩টি ছক্কা এবং একটি চারের সাহায্যে মাত্র ২২ বলে ৩২ রান করেন ইমরুল। যেখানে অধিনায়ক মাহমুদউল্লাহ ইনিংসের শেষ পর্যন্ত ১৪ বলে ৩৪ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। তাঁর ব্যাট থেকে আসে ৪টি ছক্কা।

এছাড়া আরেক ওপেনার জিয়াউরও খেলেন ২টি ছক্কা এবং ৩টি চারের সাহায্যে ১২ বলে ২৫ রানের ঝড়ো ইনিংস। চট্টগ্রামের হয়ে ১৫ রান খরচায় ২ উইকেট শিকার করেন ঢাকা প্লাটুনের পাকিস্তানি অলরাউন্ডার সাদাব খান। আর একটি উইকেট নেন অফ স্পিনার মেহেদি হাসান।

এর আগে মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে এলিমিনিটের ম্যাচে টসে হেরে ব্যাট করতে নেমে সাদাব খানের হাফ সেঞ্চুরিতে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৪৪ রান সংগ্রহ করে ঢাকা প্লাটুন। মাত্র ৪১ বলে অপরাজিত ৬৪ রানের ইনিংস খেলেন এই পাকিস্তানি। যেখানে ৩টি ছক্কা এবং ৫টি চার মারেন তিনি। চট্টগ্রামের দারুণ বোলিংয়ের সামনে দ্বিতীয় সর্বোচ্চ ৩১ রান করেন মুমিনুল হক। এছাড়া ২৫ রান আসে থিসারা পেরেরার ব্যাট থেকে।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ