ArthoSuchak
শনিবার, ২৮শে মার্চ, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বড় ধাক্কা খেল ভারত

২৪ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ভারতের নিউজিল্যান্ড সফর। আসন্ন এই সফরে ৫টি টি-টোয়েন্টি, তিনটি ওয়ানডে এবং ২টি টেস্ট ম্যাচ খেলবে দুই দল। আজ (১২ জানুয়ারি) আসন্ন এই সফরের জন্য দল ঘোষণার কথা রয়েছে। দল ঘোষণার আগেই বড় ধাক্কা খেল ভারত।

এই সফরের আগে ফিটনেস টেস্টে পাশ করতে পারেননি অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। দীর্ঘদিন ধরেই চোটের কারণে মাঠের বাইরে এই পেস বোলিং অলরাউন্ডার। বিশ্বকাপের পর থেকেই জাতীয় দলে অনিয়মিত তিনি। কয়েক মাস আগেই তাঁর অস্ত্রোপচার হয়েছে। সেরেও উঠেছেন হার্দিক। তবে খেলার মতো ফিটনেস ফিরে পাননি তিনি। এ জন্য তাঁকে রেখেই দল ঘোষণা করতে পারে ভারত। তিনি ফিটনেস পরীক্ষা উৎরাতে না পারায় ভারতের বিশ্বকাপ পরিকল্পনাতেও ছেঁদ পড়েছে।

সেক্ষেত্রে আজিঙ্কা রাহানে কিংবা সূর্য কুমার যাদবের উপর ভরসা রাখবে ভারত। দলে দ্বিতীয় উইকেটরক্ষক হিসেবে জায়গা পেতে পারেন সঞ্জু স্যামসন। নিউজিল্যান্ড সফরের জন্য ১৬ বা ১৭ সদস্যের দল ঘোষণা করতে পারে ভারত।

ভারতের স্থানীয় গনমাধ্যম এমনটাই জানিয়েছে। ফিটনেস পরীক্ষায় উৎরাতে না পারায় জাতীয় দলে ফেরার জন্য হার্দিককে আরও অপেক্ষা করতে হচ্ছে। এই অলরাউন্ডার অবশ্য দ্রুতই জাতীয় দলে ফেরার ব্যাপারে আশাবাদী।

হার্দিক বলেছেন, আমার পরিচিতদের মধ্যে ৬ থেকে ৭ জন বলেছে যে, আমি ঠিক ট্র্যাকে এগোচ্ছি। ক্রুনাল, পানকৌড়ি (বৌদি), আমার বান্ধবী নাতাশা আছে সেই দলে। ওরা সবাই আমাকে সাপোর্ট দিয়ে বলেছে যে, আমি একেবারে ঠিক আছি।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ