১৪ সেলাই নিয়েই খেলতে চান মাশরাফি
রবিবার, ১৯শে জানুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

১৪ সেলাই নিয়েই খেলতে চান মাশরাফি

বাঁহাতের তালুতে ১৪ সেলাই দিতে হয়েছে বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার। চোট গুরুতর হলেও মাঠে নামার আশা এখনও ছাড়ছেন না তিনি। চলমান বিপিএলের বাকি ম্যাচগুলো খেলতে চান ঢাকা প্লাটুনের এই অধিনায়ক।

গতকাল (১১ জানুয়ারি) খুলনা টাইগার্সের বিপক্ষে পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার লড়াইয়ে ফিল্ডিংয়ের সময় এই চোট পান মাশরাফি। ইনিংসের ১১তম ওভারে এই ঘটনা ঘটে। স্পিনার মেহেদী হাসানের বল ফর্মে থাকা খুলনার বাঁহাতি ব্যাটসম্যান রাইলি রুশো সজোরে কাভার দিয়ে উড়িয়ে মারেন। বলটি লাফিয়ে পড়ে ক্যাচ ধরতে চেয়েছিলেন মাশরাফি। বলটি হাতে পড়লেও ধরে রাখতে পারেননি তিনি।

জীবন পান রুশো, কিন্তু গুরুতর আহত হন ঢাকার অধিনায়ক। হাত ফেটে যায় তাঁর। সঙ্গে সঙ্গে তাঁকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় এবং হাতে সেলাই দেয়া হয়। ঢাকার ম্যানেজার আহসানুল্লাহ হাসানের সঙ্গে কথা বলে হলে বিষয়টি নিশ্চিত করেন তিনি বলেন, তার (মাশরাফি) পরবর্তী ম্যাচে খেলা অনিশ্চিত বলা চলে, কারণ হাতের তালুতে ১৪টি সেলাই পড়েছে। কিন্তু সে এখনও আশা ছাড়ছে না। ম্যাচে ফিরতে সে শেষ চেষ্টা হলেও করবে। যেহেতু তার ডানহাতে চোট লাগেনি, তাই সে খেলতে মুখিয়ে আছে। কিন্তু আমরা মাশরাফির এই অবস্থা নিয়ে চিন্তিত। তবে ১৩ জানুয়ারির এলিমিনেটর ম্যাচে তার খেলার সম্ভাবনা খুবই কম।

মাশরাফি মাঠ ছাড়লে ঢাকার নেতৃত্ব দেন তামিম ইকবাল। কিন্তু ম্যাচটি খুলনা থেকে বাঁচাতে পারেননি তিনি। মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে আগে ব্যাটিং করে খুলনাকে ২০৬ রানের বিশাল লক্ষ্যের ম্যাচটি ৮ উইকেটে জেতে খুলনা। দুর্দান্ত এক সেঞ্চুরি করেন নাজমুল হোসেন শান্ত। মাশরাফি মাঠে নামতে চাইলেও তাঁকে পুরোপুরি বিশ্রামে থাকতে বলেছে চিকিৎসক, এমনটা বিশ্বস্ত সূত্রের মাধ্যমে জানা যায়। ঢাকা এলিমিনেটর ম্যাচ জিতলে কোয়ালিফায়ার ম্যাচে খেলতে চান মাশরাফি।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ