ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্র আহত
শুক্রবার, ১৪ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্র আহত

কিশোরগঞ্জের ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রাকিব হোসেন নামে এক কলেজছাত্র গুরুতর আহত হয়েছে। শুক্রবার (১০ জানুয়ারি) রাতে ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর ভৈরব টোলপ্লাজা (নাটালমোড়) এলাকায় এ ঘটনা ঘটে।

আহত রাকিব পৌর শহরের পলতাকান্দা এলাকার সেলিম মিয়ার ছেলে ও হাজী আসমত কলেজের একাদশ প্রথম বর্ষের শিক্ষার্থী।

আহত রাকিব জানায়, তার বড় ভাই ট্রাকচালক শাকিল রাত ১০টার দিকে তাকে ট্রাকে বসিয়ে রেখে বাড়ি যান। কতোক্ষণ পর তিন তরুণ এসে তাকে ইশারা করলে সে তাদের ডাকে সাড়া দিয়ে ট্রাক থেকে নেমে আসে। এ সময় ওরা তার সাথে থাকা মুঠোফোনটি নিয়ে যেতে চাইলে সে দিতে অস্বীকৃতি জানায়। এক পর্যায়ে তাদের মাঝ থেকে একজন রাকিবের গলায় ছুরিকাঘাত করে। এতে রাকিব জখম হয়। তখন ছিনতাইকারীরা তার মুঠোফোনটি নিয়ে সটকে পড়ে।

এ সময় তার আর্তচিৎকারে পথচারীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত টিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রাকিবকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসক। ঢাকায় নেওয়ার পর রাতেই তার অস্ত্রোপচার হয় বলে জানায় পারিবারিক সূত্র।

এ বিষয়ে জানতে চাইলে ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) বাহালুল খান বাহার জানান, ছিনতাইয়ের খবর জেনে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অপরাধিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

অর্থসূচক/এমএ/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ