'শেখ হাসিনা নেতাকর্মীদের পকেট ভারীর রাজনীতি করেন না'
রবিবার, ২৬শে জানুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

‘শেখ হাসিনা নেতাকর্মীদের পকেট ভারীর রাজনীতি করেন না’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতার জন্য রাজনীতি করেন না। তিনি দলের নেতাকর্মীদের পকেট ভারীর রাজনীতিও করেন না। তিনি রাজনীতি করেন দেশের জনগণের ও তাদের ভাগ্য উন্নয়নের।

তিনি বলেন, শেখ হাসিনার সরকার গরিবের সরকার। বিএনপি গরিবের জন্য নয়। বিএনপি মানে দেশে দুর্নীতি, সন্ত্রাস, খুন, নারী ধর্ষণ আর অস্বস্তিকর পরিস্থিতি।

আজ শনিবার (১১ জানুয়ারি) দুপুরে নীলফামারীর সৈয়দপুরে ফাইভ স্টার মাঠে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ঢাকা সিটি সির্বাচন বিষয়ে ওবায়দুল কাদের বলেন, সিটি করপোরেশন নির্বাচনে ইভিএম পদ্ধতি বিশ্ব স্বীকৃত, কিন্ত বিএনপি আধুনিক ব্যবস্থা চায় না। তাই তারা ডিজিটাল পদ্ধতির বিরুদ্ধে বিষোদগার করে চলেছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের সমালোচনা করে সেতুমন্ত্রী বলেন, উত্তরের জনপদে তার বাড়ি। তীব্র শীতে এ এলাকার জনগণ কষ্ট পাচ্ছে অথচ তিনি ঢাকায় বসে আছেন। তিনি জনগণের পাশে নেই।

তিনি বলেন, সরকার ও আওয়ামী লীগ শীতার্ত মানুষের পাশে রয়েছে। উত্তরের ৫০ হাজার মানুষকে শীতে কম্বল দেওয়া হচ্ছে।

মন্ত্রী উল্লেখ করে বলেন, উত্তরাঞ্চলের মানুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুব ভালোবাসেন। এজন্য কেন্দ্রীয় কমিটিতে দুজন নেত্রীকে স্থান দিয়েছেন তিনি। তিনি বিহারীদের পূনর্বাসনে সব ধরনের পদক্ষেপ নিচ্ছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন দুর্যোগ, ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুল রহমান। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক।

অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ বক্তব্য রাখেন।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ