মার্কেন্টাইল ব্যাংকের ‘স্ট্র্যাটেজিক বিজনেস কনফারেন্স’ অনুষ্ঠিত
সোমবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

মার্কেন্টাইল ব্যাংকের ‘স্ট্র্যাটেজিক বিজনেস কনফারেন্স’ অনুষ্ঠিত

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ‘স্ট্র্যাটেজিক বিজনেস কনফারেন্স-২০২০’অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (১১ জানুয়ারি) রাজধানীর রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে এটি অনুষ্ঠিত হয়। এতে ব্যাংকের ১৪৮ শাখাপ্রধান, জোনাল হেড ও প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা অংশ নেন।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি। সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন)। নির্বাহী কমিটির চেয়ারম্যান মো. আনোয়ারুল হক, মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান এম. আমানউল্লাহ, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান মো. নাসিরউদ্দিন চৌধুরী, পরিচালক এ.এস.এম. ফিরোজ আলম, এম. এ খান বেলাল ও অধ্যাপক ড. মো. হামিদ উল্লাহ ভূঁইয়া।

প্রধান অতিথির বক্তব্যে মোরশেদ আলম ২০১৯ সালে ব্যাংকের মুনাফা ও সেবাসহ সার্বিক মানোন্নয়নে শাখা ও বিভাগীয় প্রধানদের ধন্যবাদ দেন। তিনি আরও মেধা ও শ্রম দিয়ে চলতি বছর মুনাফার কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জনে শাখা প্রধানদের গুরুত্বপূর্ণ কর্মকৌশল প্রদান করেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী অত্যাধুনিক ও প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবার মাধ্যমে গ্রাহকদের আস্থার প্রতিফলন ঘটাতে সকল পর্যায়ের কর্মকর্তা ও নির্বাহীদের দিক নির্দেশনা দেন। দেশের কৃষক ও গরীবের কাছে ব্যাংকিং সেবা পৌঁছে দিয়ে মার্কেন্টাইল ব্যাংককে একটি ‘আলোকিত ব্যাংক’ হিসেবে প্রতিষ্ঠিত করতে তিনি সবার প্রতি আহ্বান জানান। এছাড়াও মার্কেন্টাইল ব্যাংকের ‘এজেন্ট ব্যাংকিং’ ও ‘ইসলামিক ব্যাংকিং উইনডো’ সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে তিনি শাখা প্রধানদের পরামর্শ দেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালক জি.ডব্লিউ.এম. মোর্তজা, মো. জাকির হোসাইন, আদিল রায়হান, শামীম আহমেদ ও ড. মো. নুরুল ইসলামসহ ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তাগণ।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ