আজ থেকে নতুনভাবে আন্দোলন শুরু হলো: ফখরুল
শুক্রবার, ১৪ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

আজ থেকে নতুনভাবে আন্দোলন শুরু হলো: ফখরুল

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) মেয়র নির্বাচনে প্রতীক বরাদ্দ পাওয়ার পরই নেতাকর্মীদের নিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণায় নেমেছেন বিএনপির মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন।

আজ শুক্রবার জুমার নামাজ শেষে বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেট থেকে ইশরাকের নির্বাচনী প্রচারণার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আনুষ্ঠানিক প্রচার শুরুকালে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মনোনীত প্রার্থী ইশরাক হোসেন। আজকের এই নির্বাচনকে আমরা গণতন্ত্রের মুক্তির জন্য, দেশনেত্রী বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির জন্য একটি আন্দোলন হিসেবে নিয়েছি। আজ থেকে আমাদের নতুনভাবে আন্দোলন শুরু হলো। এই আন্দোলন হচ্ছে জনগণকে মুক্ত করার আন্দোলন। এই আন্দোলন খালেদা জিয়াকে মুক্ত করার আন্দোলন, তারেক রহমানকে ফিরিয়ে আনার আন্দোলন, দেশের মানুষকে মুক্ত করার আন্দোলন।

মির্জা ফখরুল বলেন, ‘আমাদের মার্কা কী?’ ‘ধানের শীষ, ধানের শীষ’ স্লোগান তুলে প্রচারণা শুরু করেন। এ সময় হাজার হাজার নেতাকর্মী ধানের শীষ স্লোগান দিয়ে প্রচারণা শুরু করেন। পরে মিছিলটি পুরানা পল্টন মোড় হয়ে দৈনিক বাংলা দিয়ে নয়াপল্টন কার্যালয়ের দিকে চলে যায়।

এ সময় ইশরাক হোসেন বলেন, আমি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মনোনীত প্রার্থী ইশরাক হোসেন। আমি দেশবাসীর কাছে দোয়া চাচ্ছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমাদের দেশনেত্রী খালেদা জিয়া আমাদের মা! সেই মায়ের মুক্তির আন্দোলনে, গণতন্ত্রের মুক্তি আন্দোলন আমরা অবতীর্ণ হয়েছি, তাই আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। ধানের শীষে ভোট দেবেন। ইনশাআল্লাহ আমাদের বিজয় আসবে।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ